সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে ভূমিকম্পে নিহত ১ : আহত ১৫

daily sylhet Sunamgonj nihoto newsআল-হেলাল, সুনামগঞ্জ::

সুনামগঞ্জ জেলার বিভিন্ন স্থানে ভূমিকম্পে ১ জন নিহত, ৫ যাত্রী ও ১০ ছাত্রী আহত হয়েছে। নিহতের নাম কামরুল ইসলাম ফরহাদ (২৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুর সোয়া ১২টায় সারা দেশের ন্যায় সুনামগঞ্জে প্রায় ১ মিনিটের ক্ষণস্থায়ী ভূকম্পনের ফলে জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের সদরপুর ব্রীজের নিকটে সিলেট থেকে দিরাইগামী একটি প্রাইভেট লাইটেস ও সুনামগঞ্জ থেকে সিলেটগামী বাস (সিলেট জ-১১-০৫১১) দুমড়ে মুছড়ে ভূকম্পনের হোছট খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের একপর্যায়ে ঘাতক বাসটি দ্রুত পালিয়ে গেলেও প্রাইভেট লাইটেসটি পাশ্ববর্তী খাদে পড়ে যায়। এসময় লাইটেসের যাত্রী কামরুল ইসলাম ফরহাদ গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেটস্থ এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করার পর সেখানে তার মৃত্যু হয়। নিহত কামরুল শাল্লা উপজেলার আটগাও পূর্বপাড়া গ্রামের নুরুল ইসলাম চৌধুরীর একমাত্র পুত্র ও এয়ারটেল মোবাইল কোম্পানী সিলেট শাখার কর্মচারী বলে জানিয়েছেন তার আত্মীয় জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শুয়েব আহমদ চৌধুরী।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি আল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,দূর্ঘটনা কবলিত লাইটেসটি উদ্ধার করা হয়েছে। একই সময়ে জামালগঞ্জ-সুনামগঞ্জ সড়কের শান্তিপুর নামক স্থানে অপর একটি যাত্রীবাহি লেগুনা খাদে পড়ে গিয়ে ৫ যাত্রী আহত হয়। জেলার বিশ্বম্ভরপুর উপজেলার রতারগাও উচ্চ বিদ্যালয়,শহরের উচ্চ বালিকা বিদ্যালয়সহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের দুতালা থেকে দৌড়ে নামতে গিয়ে পদদলিত হয়ে আহত হয় ১০ ছাত্রী। ভয়ে কম্পমান অবস্থায় তাদেরকে জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। ভূমিকম্পে দিরাই উপজেলার কুসুমবাগ এলাকায় একটি বাড়ির প্রাচীর ভেঙ্গে গেছে বলে জানিয়েছেন স্থানীয় সাংবাদিকরা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: