সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ২৫ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টিএসসিতে যৌন হয়রানি ও প্রশাসনের নীরব অবস্থানের প্রতিবাদে সিলেটে ‘ইয়েসে’র মানববন্ধন

2. Yesস্টাফ রিপোর্টার::
বংলা বর্ষবরনের দিনে টিএসসিতে যৌন হয়রানি ও প্রশাসনের নীরব অবস্থানের প্রতিবাদে ‘ইউথ এনগেজমেন্ট এন্ড সাপোর্ট (ইয়েস)’ এর উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৪টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, বাংলা নববর্ষ আমাদের অহংকার। এইদিনে ঢাকা শহরের মতো একটি স্থানে জনগণ ও পুলিশের সামনে যৌন হয়রানির ঘটনা ঘটেছে যা দেশে ও জাতিকে কলঙ্কিত করেছে। এই ঘটনায় পুলিশ প্রশাসনের এমন নীরব অবস্থানে দেশবাসীকে হতবাক করেছে। বক্তারা আরো বলেন, সরকার দলের কর্মী-সমর্থকরাই এই ঘটনা ঘটিয়েছে। আর প্রশাসন এই ঘটনাকে দামা চাপা দেয়ার চেষ্টা করছে। আমরা প্রশাসনের কাছে দাবী জানাই অপরাধীদের অবিলম্বে বিচারের আওতায় এনে শাস্তি দেয়া হউক।

1. manobbondon

মানববন্ধনে সিলেটের শাহজাললা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, সিলেট লিডিং ইউনিভার্সিটি, মেট্রোপলিটন ইউনিভার্সিটি, নর্থ ইস্ট ইউনিভার্সিটি, সিলেট কৃষি বিশ্ববিদ্যাল সিলেট মহিলা কলেজ, সিলেট এমসি কলেজ, মদন মোহন কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও বিভিন্ন পেশাজিবীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন ইয়েস লিডার জনী রঞ্জন দে, কবি একে শেরাম, ইয়েস আহবায়ক মনির হেলাল, সনাক এর সদস্য ফারুক আহমদ চৌধুরীসহ প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: