সর্বশেষ আপডেট : ১০ মিনিট ২৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হাসপাতাল ভবন থেকে লাফিয়ে রোগীর আত্মহত্যা

damekনিউজ ডেস্ক::
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালভবন থেকে লাফিয়ে জাহেদা বেগম নামের এক রোগী আত্মহত্যা করেছেন। শনিবার দুপুর সোয়া ১টার দিকে এ ঘটনা ঘটে। ঢামেকের নতুন ভবন ২ এর ৫ তলার বারান্দা থেকে লাফিয়ে নিচে পরলে মাথায় আঘাত পেয়ে জাহেদা খাতুন মৃত্যু হয়।

নিহতের বাবা রুহুল বেপারি এবং বোন সাদিয়া আক্তার জানান, গত ছয়-সাত দিন আগে জাহেদা একটি কন্যা সন্তান প্রসব করেন। এরপর থেকে তিনি প্রসব পরবর্তীকালীন জটিলতায় ভূগছিলেন। এজন্য তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদিকে প্রসবের পরপরই অসুস্থ হয়ে পরলে শিশুটিকে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে কলেজে ভর্তি করা হয়।

রুহুল বেপারি আরো জানান, জাহেদা নতুন ভবন ২ এর পাঁচতলার ৫০২ নম্বর মহিলা মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। দুপুর সোয়া একটার দিকে জাহেদা বাইরে যাবে বলে ওয়ার্ড থেকে বেড়িয়ে যায়। এর পরই তিনি বারান্দা থেকে নিচে লাফ দেয়। প্রসব পরবর্তী মানসিক সমস্যায় ভূগছিলেন জাহেদা। ডিএমসির আনসার ইনচার্জ কবীর কাজী জানান, ঘটনার পরপর তাকে উদ্ধার করে জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করে।

আনসার কাজী আরো জানান, ২ নম্বর নতুন ভবন তৈরি হওয়ার পর ওই ভবন থেকে এ পর্যন্ত লাফিয়ে পরে তিনজনের মৃত্যু হয়েছে। জাহেদার গ্রামের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জের সন্দেশপুরে। তার স্বামী রাজমিস্ত্রির কাজ করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: