সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ব্যতিক্রম ডট কমের নতুন সেবা

Betikromতথ্যপ্রযুক্তি ডেস্ক :: ব্যতিক্রম ডট কম বাংলাদেশের ই-কমার্স জগতে একেবারে নতুন। সাইটটি অনলাইনে কেনাকাটার এক নতুন অভিজ্ঞতা দিতে কাজ করে যাচ্ছে। ব্যতিক্রম ডট কমে রয়েছে ম্যান, ওমেন, কিডস অ্যান্ড কেয়ার, টয়স অ্যান্ড গেম জোন, ফুড সেকশন এবং ইলেকট্রনিক্স নামের ভিন্ন ভিন্ন ক্যাটাগরিতে পণ্য কেনার সুযোগ।

এসব ক্যাটাগরির অধীনে রয়েছে একাধিক সাব ক্যাটাগরি। ফলে ক্রেতারা পাচ্ছেন ভিন্ন ভিন্ন পণ্য থেকে তাদের পছন্দের পণ্যটি বেছে নেওয়ার সুযোগ। ব্যতিক্রম ডট কম থেকে কেন ক্রেতারা পণ্য কিনবে তার জন্য দিচ্ছে একাধিক সুবিধা। রয়েছে ক্যাশ অন ডেলিভারি, বিকাশ, ব্যাংক ট্রান্সফার, গিফট ভাউচার ইত্যাদি। ক্রেতাদের সার্বক্ষণিক সেবা প্রদানের জন্য রয়েছে হেল্পলাইন।

অনলাইনে কেনাকাটার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ টার্মের একটি রিটার্ন পলিসি। ব্যতিক্রম ডট কম দিচ্ছে ‘প্রডাক্ট রিটার্ন’ -এর সহজ সুযোগ। ক্রেতারা চাইলে তাদের কেনা পণ্য ব্যতিক্রম ডট কমের নিজস্ব অফিস থেকে নিতে পারেন। পণ্য ডেলিভারির ক্ষেত্রে ব্যতিক্রম ডট কম অধিকাংশ ক্ষেত্রেই ফ্রি হোম বা ফ্রি অফিস ডেলিভারি দিয়ে থাকে। তবে যেসব ক্ষেত্রে ডেলিভারি চার্জ প্রযোজ্য সেক্ষেত্রে এই হার সিলেট সিটি কর্পোরেশনের ভেতরে ৫০ টাকা এবং সিলেট সিটি কর্পোরেশনের বাইরে সারা বাংলাদেশে ৭০ টাকা। ব্যতিক্রম ডট কম আর্জেন্ট বা এক দিনেও ডেলিভারি দিয়ে থাকে। সেক্ষেত্রে ডেলিভারি চার্জ ১০০ টাকা। প্রতিষ্ঠানটি মূলত যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য কানাডাতে শুটকি, দেশি খাবার, হস্তশিল্প ,শাড়ি, সালোয়ার, কামিজ এবং ছেলেদের পোশাক সরবরাহ করে আসছে। ব্যতিক্রম ডট সম্পর্কে বিস্তারিত জানতে ফোন নম্বর: ০১৯১১২১৯৪৭৬ নম্বরে যোগাযোগ করা যাবে। ওয়েব ঠিকানা: www.betikrom.comআর ফেসবুক পেজে ভিজিট করা যাবে www.facebook.com/betikromcom এই ঠিকানায়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: