সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিবগঞ্জে বিদ্যুতস্পৃষ্ট কেবল অপারেটরকে ঢাকা মেডিক্যালের বার্ণ ইউনিটে ভর্তি

imagesডেইলি সিলেট ডেস্ক :: সিলেট নগরীর শিবগঞ্জে ডিসের ক্যাবল মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত কেবল অপারেটর মনোয়ার হোসেনকে (২৫) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাত ১০টার দিকে শিবগঞ্জ ফরহাদ খাঁ পুলের কাছে এ দুর্ঘটনা ঘটে। তাকে প্রথমে ওসমানী হাসপাতালের ৫নং ওয়ার্ডে এবং পরে ঢাকা মেডিক্যালের বার্ণ ইউনিটে স্থানান্তর করা হয়।

জানা যায়, নগরীর শিবগঞ্জ ফরহাদ খাঁ পুলের কাছে সিলেট ক্যাবল সিস্টেম (এসসিএস) প্রাইভেট লিমিটেডেট এর একটি লাইন ছিড়ে নিচে পড়ে যায়। শুক্রবার রাত ১০টার দিকে ওই এলাকার ক্যাবল অপারেটর মনোয়ার হোসেন লাইনটি মেরামত করতে যান। ক্যাবল মেরামতের সময় অসাবধনাবশত তিনি বিদ্যুৎতের লাইনে জড়িয়ে পড়েন। বিদ্যুতায়িত হয়ে তিনি নিচে পড়ে গেলে স্থানীয় লোকজন তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।
শাহপরান থানার এসআই আব্দুর রহিম জানান, খবর পেয়ে তিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তার অবস্থার অবনতি হলে বিষয়টি তাকে জানানোর জন্য তিনি এসসিএস কর্মকর্তাদের বলেছেন।
এসসিএস-এর এমডি জুনেল আহমদ জানান, রাত সাড়ে ১২টার দিকে মনোয়ারকে ঢাকা মেডিক্যালের বার্ণ ইউনিটের উদ্দেশ্যে রওয়ানা দেন সংশ্লিষ্টরা। তাকে সেখানে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: