সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্বামীসহ ৪ জনকে আসামি করে প্রবাসী বধূর মামলা দায়ের

mamlalaস্টাফ রিপোর্টার ::
স্বামীর বাড়ির লোকজনের শারীরিক নির্যাতন ও যৌতুকের দাবী মেটাতে না পারায় নির্যাতন করা হয় এক প্রবাসী বধূকে। নির্যাতনের অভিযোগ এনে বেলজিয়াম প্রবাসী সালমা বেগম কোতোয়ালি মডেল থানায় স্বামীসহ ৪ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।
প্রবাসী সালমা বেগম এজহারে উলে­খ করেন, ২০১৩ সালের ৪ এপ্রিল দক্ষিণ সুরমা দাউদপুর মুছারগাও গ্রামের শেখ ফরহাদ হোসেনের সাথে তার বিয়ে হয়। এক মাস পর সালমা বেলজিয়ামে ফিরে যান। ২০১৪ সালের ১৫ নভেম্বর সালমা পুনরায় দেশে আসলে স্বামীর বাড়ির লোকজন তাকে বাড়ীতে জায়গা না দিয়ে মারধর করে তাড়িয়ে দেন। তিনি প্রায় ১ মাস পর আবারো বেলজিয়ামে ফিরে যান।
চলতি বছরের গত ১০ এপ্রিল তিনি স্বামী শেখ ফরহাদের অনুরোধে পুনরায় দেশে ফিরে এসে নগরীর নবাব রোডস্থ তার এক আত্মীয়ের বাসায় ওঠেন। গত ১৫ এপ্রিল স্বামী ফরহাদ, শ্বশুর সফাত আহমদ, শাশুড়ী মিনা চৌধুরী ও ননদ রুমি চৌধুরী সেখানে গিয়ে ১০ লাখ টাকা যৌতুক দাবি করেন, অন্যথায় তাকে নিয়ে ঘর সংসার না করার কথা জানান।
সালমা এর প্রতিবাদ করলে তার স্বামীসহ অন্যরা তাকে মারধর করে হুমকি দিয়ে চলে যান। গত ১৫ এপ্রিল সালমা ওসমানী হাসপাতালের ওসিসি বিভাগে চিকিৎসা শেষে গত ১৭ এপ্রিল স্বামী ফরহাদ, শ্বশুর সফাত, শাশুরী মিনা ও ননদ রুমিসহ অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা (মামলা নং-১৪(৪)১৫) দায়ের করেন। বন্দর বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নজরুল ইসলামকে মামলাটির তদন্তভার দেওয়া হয়েছে।
এসআই নজরুল ইসলাম সবুজ সিলেটকে জানান, ছেলে তার পরিবারের অমতে প্রবাসী সালমা বেগমকে বিয়ে করে।ইবয়ের পর সালমা বেগম প্রবাস থেকে তাদের পরিবারে টাকাও দিয়েছেন। তিনি বলেন, ছেলের পরিবার প্রভাবশালী। সালমা বেগমকে নির্যাতনের বিষয়টি সঠিক জানিয়ে তিনি বলেন, বেশ কয়েকবার অভিযান পরিচালনা করা হয়। কিন্তু তাদেরকে পাওয়া যাচ্ছেনা। ওরা পলাতক রয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: