সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৫ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টি-টোয়েন্টিতেও টাইগারদের পাকিস্তান বধ

daily sylhet 31 copyস্পোর্টস ডেস্ক: ওয়ানডেতে পাকিস্তানকে বাংলাওয়াশ করার পর অবশেষে টি-টোয়েন্টিতেও তাদের বধ করল টাইগাররা। সিরিজের একমাত্র টি-টোয়েন্টিতে পাকিস্তানকে ৭ উইকেটে হারিয়েছে মাশরাফি বাহিনী।

এর আগে পাকিস্তানের দেওয়া ১৪২ রান টার্গেটে খেলতে নেমে দ্রুত বিদায় নেন ওপেনার সৌম্য ও তামিম । খেলার প্রথম ওভারে হাফিজের বলে সাঈদ আজমলের কাছে রান আউট হন সৌম্য সরকার। এরপর দলীয় ১৭ রানে উমর গুলের বলে স্লিপে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন তামিম (১৪) । দলীয় ৩৮ রানে ওয়াহাব রিয়াজের বলে বোল্ড হন মুশফিকুর রহিম (১৯) ।

এর আগে সিরিজের একমাত্র টি-টোয়েন্টিতে বাংলাদেশকে ১৪২ রানের লক্ষ্য দিয়েছে পাকিস্তান। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৪১ রান সংগ্রহ করে অাফ্রিদির দল।

ব্যাট করতে নেমে শুরুতে বাংলাদেশের দুর্দান্ত বোলিংয়ে রানের জন্য লড়াই করতে হয় পাকিস্তানকে। উদ্বোধনী জুটিতে আহমেদ শেহজাদ ও মুক্তার আহমেদ ৫০ রান যোগ করলেও ৮.৬ ওভারে তাসকিনের ওভারে মাশরাফিকে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন অাহমেদ শেহজাদ। তিনি বিদায় নেন ১৭ রানে। এরপর ১২ রান করে অভিষেক হওয়া পেসার মুস্তাফিজুরের বলে মুশফিককে ক্যাচ দিয়ে বিদায় নেন অধিনায়ক অাফ্রিদি।

এরপর ১২.১ ওভারে অারাফাত সানির বলে মুক্তার অাহমেদকে (৩৭) স্টাম্পিং করেন মুশফিকু। ১৭.৫ ওভারে ফের অাঘাত হানেন মুস্তাফিজুর। হাফিজকে এলবিডব্লু করে বিদায় দেন তিনি। হাফিজ করেন ২৬ রান। শেষ ওভারে তাসকিনের বলে রান অাউট হয়ে বিদায় নেন সোহেল তানভির (৮)।

বাংলাদেশের পক্ষে অভিষেক হওয়া মুস্তাফিজুর সর্বোচ্চ ২টি এবং তাসকিন, অারাফাত সানি একটি করে উইকেট নেন।

সিরিজের একমাত্র টি-টোয়েন্টিতে বাংলাদেশের বিপক্ষে টস জিতে ব্যাটিং নেয় পাকিস্তান। শুক্রবার বাংলাদেশের টি-টোয়েন্টি দলে অভিষেক হয় ফাস্ট বোলার মুস্তাফিজুর ও সৌম্য সরকারের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: