সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪০ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে সাংবাদিক সাইফুল আটক : ওসিসহ আহত ৩

SAMSUNG CAMERA PICTURESমৌলভীবাজার সংবাদদাতা: শ্রীমঙ্গলে পেট্রোল বোমা হামলার পরিকল্পনাকারী ও বিশেষ ক্ষমতা আইনের মামলার এজাহারভূক্ত আসামী সাইফুলকে আটক করেছে পুলিশ। তিনি বাংলা ট্রিবিউনের শ্রীমঙ্গল প্রতিনিধি। এদিকে সাইফুলকে ধরতে গিয়ে শ্রীমঙ্গল থানার ওসি আব্দুল জলিল, এসআই গিয়াস উদ্দিন ও এএসআই আবুল বাশারসহ বেশ কয়েকজন আহত হন।

শুক্রবার দুপুর ১টায় শ্রীমঙ্গল থানায় এক প্রেসব্রিফিং করে ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল জলিল জানান, আটক হওয়া সাইফুল ইসলাম ভৈরববাজারে ট্রাকে পেট্রোল বোমা হামলার পরিকল্পনাকারীদের মধ্যে অন্যতম ছিল ।

এ দিকে বৃহস্পতিবার মধ্য রাতে তাকে আটকের সময় পুলিশের ওপর হামলার ঘটনায় আরো একটি পুলিশ এসলট মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ভারপ্রাপ্ত কর্মকর্তা জানিয়েছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনি ২জন দারোগাসহ ফোর্স নিয়ে তাকে ধরার জন্য শহরতলীর পাদ্রী বাংলো এলাকায় যান। এ সময় তাদেরকে দেখেই দৌড়দেয়। পুলিশও পিছনে দৌড়ায় এ সময় তিনি তাকে ধরে ফেলেন। এ সময় তাকে ছাড়িয়ে নিতে কয়েকজন পুলিশরে উপর আক্রমন করে। আক্রমনে শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্য মো. আব্দুল জলিল ও সিনিয়র এস আই গিয়াস ও এ এস আই বাশার গুরুতর আহত হন। এ সময় পুলিশের সাহায্যার্থে স্থানীয় জনগন এগিয়ে এলে পুলিশ সাইফুলকে ধরতে স্বক্ষম হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: