সর্বশেষ আপডেট : ১৬ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মিলার নামে মুরগি চুরির অভিযোগ!

20. milaবিনোদন ডেস্ক::
বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নারী ও হলিউড কাঁপানো অভিনেত্রী মিলা কুনিসের নামে মুরগি চুরির অভিযোগ উঠেছে। আর অভিযোগটি করেছে তারই ছোটবেলার এক বান্ধবী! ক্রিস্টিনা কারো নামের একজন ইউক্রেনীয় সংগীতশিল্পী এই অভিযোগ করেন। তিনি বলেন, কুনিস আমার শৈশবের বান্ধবী। সেসময় কুনিস আমার সবচেয়ে পছন্দের মুরগিটা চুরি করেছিলো। যার জন্য আমি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলাম। মুরগিটির নাম ‘ডগি’ ছিলো বলেও জানান মিলা কুনিসের শৈশবের এই বান্ধবী। পোষা মুরগি ‘ডগি’কে নিয়ে অতীত স্মৃতিও গণমাধ্যমের সামনে তুলে ধরেন ক্রিস্টিনা। তিনি জানান, ডগি এতোটাই পোষ্য হয়ে উঠেছিলো যে, তাকে আমি ডাকলে সে তৎক্ষনাৎ এসে যেতো, সে আমাকে বল এনে দিতো।

তিনি আরো বলেন, শৈশবে এই পোষা ডগি’কে কুনিসও খুব ভালোবাসতো। কিন্তু একদিন দেখি আমার ডগি উধাও! কুনিসকে জিজ্ঞেস করলে, সে আামাকে বলে ‘তোমারতো মুরগির ফার্মই আছে, আরেকটা নিয়ে নাও’। অন্যদিকে, ক্রিস্টিনার এমন অভিযোগকে মিলা কুনিস ভিত্তিহীন বলে উল্লেখ করে একটি ভিডিও বার্তা প্রকাশ করেন। ভিডিও বার্তায় তিনি বলেন, আমি কখনো কারো মুরগি চুরি করিনি।

অনেকেই মনে করছেন, ক্রিস্টিনা কারো ইচ্ছা করেই এমনটি করেছেন। আসলে তার কখনো কোনো মুরগি চুরি হয়নি। মুর্দাকথা, ক্রিস্টিনা তার নতুন ‘গিভ মি গ্রীন কার্ড’ নামের একটি গানের বিশ্বব্যাপী প্রচারণার জন্যই হয়তো এমন ছলনার আশ্রয় নিয়ে থাকবেন। যাতে সবাই তাকে নিয়ে আলোচনায় মেতে থাকে!

সূত্র: হাফিংটন পোস্ট

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: