সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২২ সেকেন্ড আগে
শুক্রবার, ২৮ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

থানায় এনে মডেল ধর্ষণ, ৩ পুলিশ আটক

16. dhorshonআন্তর্জাতিক ডেস্ক::
জোরপূর্বক থানায় তুলে নিয়ে গিয়ে এক মডেলকে ধর্ষণের দায়ে ভারতে তিন পুলিশ সদস্যসহ ছয় জনকে আটক করা হয়েছে। বুধবার (২২ এপ্রিল) মুম্বাইয়ে তাদের আটক করা হয় বলে পুলিশের বরাত দিয়ে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম। জানা গেছে, মঙ্গলবার (২১ এপ্রিল) ২৯ বছর বয়সী ওই মডেল মুম্বাইয়ের পুলিশ কমিশনার রাকেশ মারিয়াকে মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে ধর্ষণের বিষয়টি জানান। এরপরই বুধবার (২২ এপ্রিল) তাকে নিজ কার্যালয়ে ডেকে পাঠান কমিশনার।

রাকেশ মারিয়ার সঙ্গে কথা বলার সময় ওই মডেল অভিযোগ করেন, একটি ছায়াছবিতে অভিনয়ের জন্য গত ৩ এপ্রিল মুম্বাইয়ে এক ফাইভ স্টার হোটেলে তিনি অডিশন দিতে গিয়েছিলেন। অডিশন শেষে বাইরে আসামাত্র পুলিশের একটি গাড়ি তার সামনে এসে দাঁড়ায়। গাড়িতে উঠতে রাজি না হলে গ্রেফতারের হুমকি দেওয়া হয় ওই মডেলকে।

তিনি আরো জানান, গাড়িতে তুলে আন্ধেরিতে সকিনাকা পুলিশ স্টেশনে নিয়ে যাওয়া হয় তাকে। তারপর তাকে থানায় আটকে রেখে রাতভর ধর্ষণ করা হয়। পরবর্তী দিন সকালে ছেড়ে দেওয়ার শর্ত হিসেবে তার কাছে সাড়ে চার লাখ রুপি দাবি করে পুলিশ। এ কথা জানানোর পর ওই নারীর এক বন্ধু থানায় এসে দাবি করা অর্থ বুঝিয়ে দিলে তাকে ছেড়ে দেওয়া হয় বলে মুম্বাই পুলিশ কমিশনারের কাছে করা অভিযোগে জানান ওই মডেল।

মডেলের সঙ্গে কথা বলার পরপরই ঘটনায় অভিযুক্ত তিন পুলিশসহ ছয় জনকে আটকের নির্দেশ দেন পুলিশ কমিশনার রাকেশ মারিয়া। এদের মধ্যে দু’জন সহকারী পুলিশ পরিদর্শক ও একজন কনস্টেবল রয়েছেন। আটকদের বিরুদ্ধে ধর্ষণ, যৌন হয়রানি ও চাঁদাবাজির অভিযোগ আনা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: