সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৫ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘খালেদার উপর হামলায় বিএনপির ভোট বেড়েছে তিনগুন’

14. khondokarনিউজ ডেস্ক::
খালেদা জিয়াকে হত্যার চেষ্টা করায় বিএনপির ভোট যা ছিল তার চেয়ে তিনগুণ বেড়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন। আজ শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপ লাউঞ্জে সম্মিলিত পেশাজীবী পরিষদ (বিএসপিপি) আয়োজিত ‘তিন সিটি নির্বাচন, খালেদা জিয়াকে হত্যা প্রচেষ্টা ও সেনা মোতায়েন’ বিষয়ক এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

সুপ্রিম কোট বার অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেন, খালেদা জিয়া তিনদিন নির্বাচনি প্রচারণায় বের হয়েছেন। আর তিনদিনই তাকে হত্যার উদ্দেশ্যে হামলা করেছে সরকারের সমর্থকরা। তারা উন্মাদ হয়ে গেছে আর তাদের এই অগণতান্ত্রিক আচরণের ফলে বিএনপির আগে যা ভোট ছিল তার চেয়ে এখন তিনগুণ ভোট বৃদ্ধি পেয়েছে।

নির্বাচন কমিশনের উদ্দেশে প্রবীণ এই আইনজীবী বলেন, যদি আপনারা ভয় থাকেন, সরকারের বাইরে আপনি যদি কোনও পদক্ষেপ নিতে না পারেন, তাহলে দয়া করে পদত্যাগ করুন। ইতিহাসে আপনার নাম লেখা থাকবে। তিনি অারও বলেন, বিএনপি নির্বাচন থেকে সরে আসবে না। আমরা সিটি নির্বাচনের মাধ্যমে বিশ্ববাসীকে দেখিয়ে দেব এই সরকারের মাধ্যমে স্থানীয় বা যেকোনও নির্বাচনই সুষ্ঠু হতে পারে না।

যতই অত্যাচার হোক না কেন আদর্শ ঢাকার নেতা-কর্মীরা মাঠে থাকবে উল্লেখ করে খন্দকার মাহবুব বলেন, নির্বাচন সুষ্ঠু করতে হলে কেন্দ্রে সেনাবাহিনী থাকতে হবে। কারণ আইনশৃঙ্খলা বাহিনীর পূর্বের ইতিহাস আমাদের জানা আছে। তাদের ওপর আমাদের কোনও আস্থা নেই। সারা দেশের মানুষ নির্বাচনে সেনাবাহিনী চায়।
সংবাদ সম্মেলনে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা শওকত মাহমুদ অভিযোগ করে বলেন, এই নির্বাচন কমিশন যে নিরপেক্ষ নয় তার বড় প্রমাণ হলো, আদর্শ ঢাকা এবং সম্মিলিত পেশাজীবী পরিষদের পক্ষ থেকে ইসিকে বার বার দেখা করার জন্য চিঠি দেওয়া হলেও তারা ব্যস্ত থাকার অজুহাত দেখিয়ে আমাদের সঙ্গে দেখা করেননি। অথচ সহস্র নাগরিকগণ একটি অবৈধ দাবি নিয়ে ইসির সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছে।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক রুহুল আমিন গাজী, ড্যাবের মহাসচিব ডা. এ জেড এম জাহিদ হোসেন, যুগ্ম-মহাসচিব ডা. রফিকুল ইসলাম বাচ্চু, ঢাবির অধ্যাপক সুকোমল বড়ুয়া, জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: