সর্বশেষ আপডেট : ২২ মিনিট ১ সেকেন্ড আগে
সোমবার, ২২ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মায়ের নির্দেশে ৩বছর ধরে বোনকে ধর্ষণ করেছে আপন ভাই

11. dhorshonআন্তর্জাতিক ডেস্ক::
পরিবারের স্বপ্ন তো আমরা সকলেই দেখি। কিন্তু এই পৃথিবীর বুকে এমন নারকীয় পরিবারও যে থাকতে পারে, তা জানতেন কি? যেখানে মা তার দুই ছেলেকে দিয়ে দুই মেয়েকে গত চার বছর ধরে নিয়মিত ধর্ষণ করতে বাধ্য করে।

মায়ের নির্দেশে তাদেরই দুই ভাই গত তিন বছর ধরে তাদের ধর্ষণ করে গিয়েছে বলে চাঞ্চল্যকর অভিযোগ জানাল ধর্ষিতা দুই বোন। চাঞ্চল্যকর অভিযোগের ভিত্তিতে দুই ভাই ও তাদের ৫৩ বছর বয়সি মাকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ।

ভারতের মুম্বাইয়ে ১২ বাই ১২ দুটের বস্তিতে বাস এ পরিবারের। ওয়াডালার সেই মায়ের দুই ছেলের বয়স ১৯ ও ২১। তাদের দুই বোন। বয়স যথাক্রমে ১১ ও ১৬। ফুলের মতো নিজের দুই মেয়েকে জোর করে ধর্ষণ করত তাদের দাদারা।
নির্দেশ দিতেন মা। এমনটাই প্রাথমিক তদন্তে অনুমান ওয়াদালা ট্রাক টার্মিনাল থানার সিনিয়র ইনসপেক্টর সুহাস গারুদের। মেয়েদুটির মা তাদের ভাইদের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়তে বাধ্য করেছেন। তাছাড়া তিনিও মেয়েদের ওপর অত্যাচার করতেন, সেকথা যেন কাউকে না জানায়, সেজন্য ভয় দেখিয়ে হুমকিও দিতেন ওদের।

যৌন নিগ্রহ থেকে নাবালক সুরক্ষা আইন ও ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ অনুচ্ছেদের আওতায় মামলা রুজু করা হয়েছে ভাইদের বিরুদ্ধে।মায়ের বিরুদ্ধে ধর্ষণে প্ররোচনা দেওয়ার অভিযোগ আনা হয়েছে। এদিন তিনজনকেই ২৭ এপ্রিল পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে স্থানীয় আদালত।

সূত্র : কলকাতা ২৪।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: