সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে ব্রিজ ও রাস্তার কাজে অনিয়মে সড়ক অবরোধ ও মানববন্ধন

daily-sylhet-manabbondhonছাতক প্রতিনিধি: সিলেট-সুনামগঞ্জ সড়কের জাউয়াবাজার ব্রিজ ও তৎসংলগ্ন রাস্তার নির্মাণ কাজের অনিয়মের প্রতিবাদে স্থানীয় ব্যবসায়ী ও হিউম্যান রাইট্স ফাউন্ডেশনের উদ্যোগে ঘন্টাব্যাপী পৃথক কর্মসূচি পালন করা হয়েছে। এতে রাস্তার দু’পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

বৃহস্পতিবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সিলেট-সুনামগঞ্জ সড়কের জাউয়াবাজারস্থ ব্রিজ সংলগ্ন এলাকায় এসব কর্মসূচি পালন করা হয়। এরমধ্যে জাউয়াবাজার ব্যবসায়ী সমিতি নেতৃবৃন্দের উদ্যোগে সড়ক অবরোধ ও হিউম্যান রাইট্স ফাউন্ডেশন ছাতক উপজেলা শাখার উদ্যোগে মানব বন্ধন অনুষ্টিত হয়।

এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ব্যবসায়ী তখদ্দুছ আলী পীর, সাবেক চেয়ারম্যান আখলুছ মিয়া, সাইদুল ইসলাম, মানবাধিকার সেক্রেটারী রাজু আহমেদ পীর, ব্যবসায়ী আজির উদ্দিন, লোকমান আহমদ, শুয়েব আহমদ, যদু মিয়া, ছোরাব আলী, হেলাল মিয়া, সেলিম আহমদ, শিব্বির আহমদ, সুজন মিয়া ও রহমত আলী প্রমূখ।

ব্রিজ ও রাস্তার কাজে বিভিন্ন অনিয়ম-দূর্নীতির অভিযোগে এসব কর্মসূচি পালন করে র‌্যবসায়ী ও হিউম্যান রাইট্স ফাউন্ডেশন ছাতক উপজেলা শাখার নেতৃবৃন্দ। পরে ছাতক সড়ক ও জনপথ বিভাগের এস.ও রমজান আলী এবং জাউয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সফিকুল ইসলাম ঘটনাস্থলে এসে প্রতিবাদকারীদের শান্তনা দিলে তারা অবরোধ ও মানববন্ধন তুলে নেয়। এস.ও রমজান আলী জানান, রাস্তার কাজে কিছু সমস্যার সৃষ্টি হয়েছিল। এসব সমস্যা সমাধানের দ্রুত চেষ্টা চলছে বলে তিনি জানিয়েছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: