সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৪০ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বের সবচেয়ে সুন্দরী নারী সান্ড্রা!

Sandra-Bullock-Oscars-2014রকমারি ডেস্ক: ২০১৫ সালের শত সুন্দর মানুষের তালিকা প্রকাশ করে পিপল। তালিকার এক নম্বর নামটি সান্ড্রা বুলকের। গত বছর তালিকার শীর্ষে ছিলেন চলচ্চিত্রতারকা লুপিতা নায়ং’ও। অস্কারজয়ী হলিউডের এই অভিনেত্রী চলতি বছরে ‘বিশ্বের সবচেয়ে সুন্দরী নারী’ নির্বাচিত করেছে পিপল ম্যাগাজিন। কিন্তু সান্ড্রাতাতে আটখানা হননি আহ্লাদে, বরং ‘হাস্যকর’ বলে অভিহিত করে বিষয়টি নিয়ে করেছেন রসিকতা!

যদিও পিপল ম্যাগাজিনের এ তালিকা হেলফেলা করার মতো নয়। ১৯৯০ সাল থেকে প্রতি বছর বিশ্বের একশ সুন্দর মানুষের তালিকা প্রকাশ করা হচ্ছে

আমেরিকার বিখ্যাত এই বিনোদন সাপ্তাহিকের পক্ষ থেকে। এখন পর্যন্ত তালিকার শীর্ষ ছুঁয়েছেন জোডি ফস্টার, মেগ রায়ান, টম ক্রুজ, মেল গিবসন, জুলিয়া রবার্টস, অ্যাঞ্জেলিনা জোলি, হ্যালি বেরি, লিওনার্দো ডি কাপ্রিও, জেনিফার লোপেজদের মতো হলিউডের নামীদামী তারকাগণ।

এর আগে কোনো কোনো তারকা একাধিকবারও শীর্ষে উঠেছেন এই তালিকার। কিন্তু সান্ড্রা চূড়ান্ত স্বীকৃতি পেলেন এবারই প্রথম। কিন্তু হলিউডের ৫০ বছর বয়সী তারকা খবর শুনে আহ্লাদিত না হয়ে মেতেছেন রসিকতায়। পিপল ম্যাগাজিন থেকে প্রতিক্রিয়া জানতে চাইলে সান্ড্রা তার স্বভাবসুলভ বিনয়ী হাস্যরসে বললেন, ‘এই ব্যাপারটা স্রেফ হাস্যকর হয়েছে। প্রকৃত সৌন্দর্য্য শান্ত থাকে, বিশেষ করে এই শহরে।’

সুন্দর বলতে কী বোঝেন সান্ড্রা বুলক? চটপট উত্তর, ‘যারা সুন্দর হওয়ার চেষ্টায় মত্ত থাকে না সবসময়, তাদেরই বেশি সুন্দর লাগে আমার।’ সুন্দর হয়ে ওঠার চেয়ে একজন ভালো মানুষ, ভালো মা এবং একজন ভালো কর্মী হয়ে ওঠাকেই বেশি গুরত্বপূর্ণ মনে করেন সান্ড্রা বুলক।

১৯৮৭ সালে অভিষিক্ত সান্ড্রা এ পর্যন্ত অভিনয় করেছেন গোটা পঞ্চাশেক সিনেমায়। অস্কার ছাড়াও অভিনয়ের জন্য পেয়েছেন গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: