সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ১৯ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিতর্কিত বিজ্ঞাপনে ঐশ্বরিয়া

37286-kalyanjewellersবিনোদন ডেস্ক: ঐশ্বর্য্য রাই বচ্চনের অ্যাড সরিয়ে নিল কল্যাণ জুয়েলার্স। দেশের একটি অ্যাকটিভিস্ট গ্রুপ এই বিজ্ঞাপনকে বর্ণবিদ্বেষী তকমা দেওয়ায় বিজ্ঞাপন সরিয়েনিয়েছে কল্যাণ জুয়েলার্স। পোস্টার বিজ্ঞাপনে দেখা যাচ্ছিল ঐশ্বর্যর মাথায় ছাতা ধরে রয়েছে একটি ‘কালো’ শিশু। সেখান থেকেই শুরু হয় বিতর্ক।

ওই অ্যাকটিভিস্ট গ্রুপ ঐশ্বর্য্যকে খোলা চিঠি লেখে। তাদের বক্তব্য ছিল এই বিজ্ঞাপনে অ্যাশ বর্নবিদ্বেষ প্রচার করছেন। লেখা ছিল, ভারতীয় চলচ্চিত্রের
উল্লেখযোগ্য পরিবারের সদস্য হওয়ার জন্য আপনার ভক্ত সংখ্যা প্রচুর। আমরা বিশ্বাস করি আপনি নিজেকে প্রগতিশীল ভাবনার মানুষ মনে করেন। মনে হয় আপনি খেয়াল না করেই এমন একটি বিজ্ঞাপনের অংশ হয়েছেন যা বর্ণবিদ্বেষী ও শিশুদের অভিকার বিরোধী।

চিঠির উত্তর দিয়ে ঐশ্বর্য্য বিজ্ঞাপন শুটের একটি ছবি পোস্ট করে লেখেন চূড়ান্ত ছবিটি তিনি দেখেননি। তার বক্তব্য ছিল, প্রথমেই আপনাদের ধন্যবাদ জানাবো এমন একটি বিষয়ে আমাদের দৃষ্টি আকর্ষণের জন্য। এই ছবিটি বিজ্ঞাপন শুটের সময়কার। চূড়ান্ত ছবিটি ব্র্যান্ডের ক্রিয়েটিভ টিম তৈরি করেছে। আপনাদের বক্তব্য আমরা কল্যাণ জুয়েলার্সকে জানাবো। আরও একবার ধন্যবাদ।

এরপরই বিজ্ঞাপনটি সরিয়ে নেয় কল্যাণ জুয়েলার্স।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: