সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রতারণার অভিযোগে প্রেমিকার ভিন্নধর্মী প্রতিশোধ!

1.protishodরকমারি ডেস্ক::
প্রতারক প্রেমিকের ওপর প্রতিশোধ নিতে প্রেমিকা তাঁর প্রেমিকের সব অ্যাপল পণ্য বাথটাবে চুবিয়েছেন। প্রতারক প্রেমিকের ওপর কতটা ক্ষোভ থাকতে পারে প্রেমিকার, তা এ ঘটনা থেকেই বোঝা যায়। ঘটনাটি জাপানের। শুধু পানিতে চুবিয়ে ক্ষান্ত দেননি প্রেমিকা, বাথটাবে চুবিয়ে রাখা সেই পণ্যগুলোর ছবি টুইটারে পোস্ট করে সবাইকে জানিয়েও দিয়েছেন। ফুলিশনেসফ্লাই ২ নামের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করা টুইটটি ১৮ হাজার ৪৪৬ বার রিটুইট হয়েছে এবং টুইটটিকে প্রিয় তালিকায় রেখেছেন ১১ হাজার ৯২৪ জন!

ইন্ডিয়া টাইমসের এক খবরে বলা হয়েছে, যাঁরা খারাপ সময় পার করছেন, এই ঘটনা তাঁদের মুখে একচিলতে হাসি ফোটাতে পারে; যদিও ঘটনাটি শুনলে জাপানের ওই মেয়েকে নিষ্ঠুরই বলতে হয়!

কখনো কি আপনার অর্ধাঙ্গিনীর কারণে ফোন, ল্যাপটপ বা প্রিয় প্রযুক্তিপণ্য ক্ষতির মুখে পড়েছে? হয়তো রাগের বশে বা দুর্ঘটনাবশত দু-একটি ভেঙে ফেলার ঘটনা ঘটতে পারে। কিন্তু জাপানের ওই প্রেমিকের কথা ভাবুন! যিনি বাড়ি এসে দেখেছেন, তাঁর প্রিয় সব অ্যাপল পণ্য বাথটাবের মধ্যে চুবানো রয়েছে। বড় আইম্যাকের মনিটরসহ সব পণ্য পানির নিচে ডুবানো!

ঘটনাটি বিস্তারিত জেনে আসা যাক। যখন জাপানের ওই লোকের প্রেমিকা জানতে পারেন যে তিনি প্রতারিত হয়েছেন, তখনই তাঁর রাগ মাথায় চড়ে যায়। প্রেমিকের বাড়ি গিয়ে তাঁর যত অ্যাপল পণ্য আছে সব কটি বাথটাবে পানির মধ্যে ফেলে দেন। এর মধ্যে রয়েছে আইম্যাক, আইফোন, আইপড, আইপ্যাড, অ্যাপল টিভি বক্স। পানিতে ডুবানোর পর তার ছবিও তোলেন তিনি। টুইটারে সেই ছবি পোস্ট করার পর তিনি ছবির শিরোনাম দেন, আরেকজনের সঙ্গে প্রেম করার বিষয়টি ধরতে পেরে তাঁর সব যন্ত্রকে গোসল দিয়ে দিলাম। সব মিলিয়ে ১০ হাজার ডলারেরও বেশি লোকসান।

ইন্ডিয়া টাইমস লিখেছে, প্রেমে প্রতারণার ঘটনা আদিকাল থেকেই আছে। কিন্তু নিষ্ঠুর প্রতিশোধের ধরনে প্রতিনিয়ত পরিবর্তন আসছে। সামাজিক যোগাযোগের ওয়েবসাইটে প্রতারকের মুখোশ খুলে দেওয়া থেকে শুরু করে এখন প্রিয় পণ্য পানিয়ে চুবিয়ে দেওয়ার ঘটনা পর্যন্ত ঘটছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: