সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আনসারুল্লাহর হিটলিস্টে তসলিমা!

6520নিউজ ডেস্ক: ব্লগার অভিজিৎ রায় ও ওয়াশিকুর রহমানের পর আনসারুল্লাহ বাংলা টিম এবার তসলিমা নাসরিনকে হত্যার ছক কষছে বলে অভিযোগ করেছেন তসলিমা। একটি ভারতীয় সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে তিনি এই অভিযোগ করেন।

ওই সাক্ষাৎকারে তসলিমা নাসরিন জানিয়েছেন, অভিজিৎ, ওয়াশিকুরের খুনে জড়িত আনসারুল্লাহ বাংলা টিম সদস্যদের হিটলিস্টে রয়েছেন তিনি। তিনি আরও বলেছেন, আনসারুল্লাহ বাংলা বাহিনী এতটাই বেপরোয়া যে, খুনের টার্গেটের ওপর হামলা করার আগে তারা অনলাইনে তাকে হুমকি দিচ্ছে, কুৎসা করছে। অভিজিৎ, ওয়াশিকুরকেও হত্যার আগে ওরা তা-ই করেছে। এখন আমার নামেও অনলাইনে ঘৃণা, বিদ্বেষ ছড়ানো কথাবার্তা বলছে।

তসলিমা বলেন, ‘যত দিন বেঁচে থাকব, আমাকে চুপ করানো যাবে না, কণ্ঠ রুদ্ধ করা যাবে না আমার।’

এদিকে গোয়েন্দা সূত্রকে উদ্ধৃত করে ওই সংবাদপত্রে প্রকাশিত রিপোর্টে কট্টরপন্থি মৌলবাদীদের তসলিমাকে হত্যার পরিকল্পনার কথা উল্লেখ করে বলা হয়েছে- ওরা তসলিমাকে নিশানা করেছে কিছুদিন হলো। রিপোর্টে বলা হয়েছে, ফেসবুকে তসলিমাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পরই ওয়াশিকুর রহমানকে আক্রান্ত হতে হয়েছিল।

রিপোর্টটিতে বলা হয়, চলতি মাসের প্রথম দিকে ঢাকার একটি সংবাদপত্রের এক প্রতিবেদনেও দাবি করা হয়েছে, দিল্লিতে তসলিমাকে খুনের উদ্দেশ্য নিয়ে আনসারুল্লাহ বাংলার সদস্যরা পশ্চিমবঙ্গে ঢুকছে বলে ওয়াশিকুরের ঘাতকরা স্বীকার করেছে।

প্রাণনাশের আশঙ্কার পরিপ্রেক্ষিতে গত ১৯ এপ্রিল তসলিমা টুইটারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করার আবেদন জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘মোদিজি, আপনার সঙ্গে দেখা করতে মরিয়া আমি। আপনি কি অনুগ্রহ করে আমার অনুরোধ রাখবেন?’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: