সর্বশেষ আপডেট : ১১ মিনিট ২২ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গাড়িসঙ্কটে প্রচারণায় বের হতে পারলেন না খালেদা

khaleda2নিউজ ডেস্ক::
নির্বাচনী পথসভায় হামলার মুখে পড়ে খালেদা জিয়ার গাড়িসহ নিরাপত্তাকর্মীদের গাড়িগুলোও ক্ষতিগ্রস্ত হয়েছে। যার ফলে আজ বৃহস্পতিবার নির্বাচনী প্রচারণা পথসভায় বের হতে পারেন নি বিএনপি চেয়ারপারসন। বিএনপির চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস জানান, তিন দিনের হামলার ঘটনায় বিএনপির চেয়ারপারসনের নিজের গাড়িসহ নিরাপত্তাকর্মীদের গাড়িগুলো ভাঙচুর হয়েছে। সেগুলো মেরামতে দেওয়া হয়েছে। এখনো সারাই হয়নি। যে কারণে আজ খালেদা জিয়া প্রচারে নামতে পারছেন না।

গত সোম, মঙ্গল ও বুধবার পর পর তিন দিন কারওয়ানবাজার, নয়াপল্টন ও বাংলামোটর এলাকায় হামলার শিকার হয় খালেদা জিয়ার গাড়িবহর। কারওয়ান বাজারে প্রথম দিনের হামলায় খালেদা জিয়ার অতিরিক্ত গাড়িসহ (স্পেয়ার কার) নিরাপত্তাকর্মীদের তিনটি গাড়ি এলোপাতাড়ি ভাঙচুর করা হয়। খালেদা জিয়ার গাড়ির সামনের দিকের ডান পাশের কাচও ফেটে যায়। ভাঙা গাড়িগুলো নিয়েই পরদিন মঙ্গলবার প্রচারে নামেন খালেদা জিয়া। সেদিনও নয়াপল্টন এলাকায় তাঁর গাড়িবহরে ইট-পাটকেল নিক্ষেপ করা হয়।

পরদিন গতকাল বুধবার বাংলামোটরে সরাসরি খালেদা জিয়ার গাড়িতেই হামলা হয়। তাঁর গাড়ির পেছনের দিকে বাম পাশের কাচ ভেঙে যায়। এদিনও নিরাপত্তাকর্মীদের ভাঙা গাড়িগুলো এবং আরও দুটি গাড়ি ভাঙচুর করা হয়। এসব হামলায় গাড়ি যেমন ক্ষতিগ্রস্ত হয়েছে তেমনি আহত হয়েছেন খালেদা জিয়ার ব্যক্তিগত নিরাপত্তাকর্মীদের (সিএসএফ) ছয়-সাতজন। এসব কারণে আজ আর বের হননি খালেদা জিয়া।

বিএনপির সূত্র জানায়, আজ না নামলেও খালেদা জিয়া প্রচার থেকে একেবারে সরে দাঁড়াবেন না। গতকাল হামলার পর তাঁর উপদেষ্টা খন্দকার মাহবুব হোসেনও বলেছিলেন খালেদা জিয়া প্রচার অব্যাহত রাখবেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: