সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হ্যাপীর বিয়ের খবরে খুশি রুবেল!

Rubel_happyবিনোদন ডেস্ক :: চিত্রনায়িকা হ্যাপীর কথা আসলেই পেস বোলার ‍রুবেল হোসেনের কথাটি চলে আসে। এর পর ইস্যু যদি হয় হ্যাপীর বিয়ে তাহলো তো কোনো কথাই নেই।

সম্প্রতি ফেসবুকে হ্যাপীর নিজের দেয়া একটি পোস্ট নিয়ে গত দুই দিন ধরে হৈচৈ পড়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। হ্যাপী তার ওই পোস্টে নিজের বিয়ের দিন তারিখও উল্লেখ করেছেন।
ক্রিকেট মাঠে পাকিস্তানিদের ধরাশায়ী করার কাজে বর্তমানে ব্যস্ত রুবেলের এ ব্যাপারে একটি প্রতিক্রিয়া পাওয়া গেছে। হ্যাপীর বিয়ের খবরে রুবেল তার বন্ধুমহলে সন্তোষ প্রকাশ করেছেন।
হাসতে হাসতে রুবেল বলেছেন,এবার মনে হয় নিস্তার মিলবে।রুবেল অব্শ্য পরোক্ষভাবে হ্যাপীর নতুন জীবনের শুভ কামনা জানিয়েছেন।
রুবেল তার বন্ধু মহলে বলেছেন,আমি চাই হ্যাপী পিছনের সব কথা ভুলে নতুন জীবন শুরু করুক।আইন -আদালত পুলিশ গত কয়েক দিনে যা যা হয়েছে তা ভুলে ও স্বাভাবিক জীবনে ফিরে যাক।রুবেল তার বন্ধুদের বলেছেন, হ্যাপীর সিদ্ধান্তকে আমি স্বাগত জানাই। এর মাধ্যেমে সে তার স্বাভাবিক জীবনে ফিরে আসবে।

উল্লেখ্য, ২৩ এপ্রিল বিয়ের খবর জানিয়ে মঙ্গলবার সন্ধ্যায় হ্যাপী ফেসবুকে একটি স্ট্যাটাস দেয়।স্ট্যাটাসে হ্যাপী লিখেছেন-২৩ এপ্রিল, আমার বিয়ে। প্রোগ্রাম ৭টা থেকে।@ গুলশান-১।তার এই স্ট্যাটাসে লাইক ও কমেন্ট দিকে হুমড়ি খেয়ে পড়েন ভক্তরা। অনেকেই স্ট্যাটাসটি শেয়ার করেন।

তবে বেশ কিছুদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম এবং অনলাইন গণমাধ্যমে চাউর হয়ে আসছে তার জীবনে নতুন সঙ্গী হিসেবে ডেড লাইনের পরিচালক ফাহিম ইসলামের নাম। ধারণা করা হচ্ছে পাত্র তিনিই।

ক্রিকেটার রুবেলের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করার পর ব্যাপক আলোচিত হয়েছেন এই সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপী।

১৩ ডিসেম্বর জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেন নাজনীন আক্তার হ্যাপী।

বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করার অভিযোগ এনে তিনি নিজে বাদী হয়ে মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলাটি করেন।পরে হ্যাপী মামলাটি না চালানোর সিদ্ধান্ত নেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: