সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ানীবাজারে যুবকের আত্মহত্যা : গৃহবধূর রহস্যজনক মৃত্যু

daily sylhetএ টি এম তুরাব, বিয়ানীবাজার::
সিলেটের বিয়ানীবাজারে এক যুবক গভীর রাতে গাছের সাথে রশি বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা এবং এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।
নিহত যুবক উপজেলার খশির নামনগর গ্রামের ময়না মিয়ার পুত্র আকমল হোসেন। এ ঘটনায় পিতা ময়না মিয়া বাদী হয়ে বিয়ানীবাজার থানায় একটি অপমৃত্যু মামলা (০২/ ২২-০৪-২০১৫) দায়ের করেছেন। ঘটনাটি মঙ্গলবার রাতে কোন এক সময় ঘটেছে।

অন্য দিকে উপজেলার শেওলা ইউনিয়নের ঢেউনগর এলাকায় দুবাই প্রবাসী ময়নুল হকের স্ত্রী রানু বেগম রহস্যজনক ভাবে মৃত্যু বরণ করেছে। পুলিশ ও পরিবারের দাবি, রানু কীটনাশক পান করে আত্মহত্যা করেছেন। রানুর ননদ জাহানারা বেগম বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা (০২/২২-০৪-২০১৫) দায়ের করেন।

পুলিশ জানায়, পারিবারিক একটি বিষয়ে মতানৈক্য থাকায় ক্ষুব্ধ আকমল হোসেন (১৮) মঙ্গলবার রাত ১২টার দিকে বাড়ির পাশে একটি গাছের সাথে রশি বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট পাঠিয়েছে।

পুলিশ ও রানুর শ্বশুড়বাড়ি সূত্রে জানা যায়, বুধবার ভোরে অজ্ঞাত কারণে গৃহবধূ রানু কীটনাশক পান করেন। বিষয়টি পরিবারের সদস্যরা বুঝতে পেরে তাকে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক প্রয়োজনীয় চিকিৎসা দেয়ার পর রানু আশংকা মুক্ত হলে তাকে শ্বশুড় বাড়ি ঢেউনগর নিয়ে যাওয়া হয়। সেখানে দুপুর সাড়ে ১২টার দিকে তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিয়ানীবাজার থানার এসআই বেলায়েত হোসেন বলেন, পরকিয়ার জের ধরে রানু আত্মহত্যা করতে পারেন বলে আমরা ধারণা করছি। তার শ্বশুড়বাড়ির লোকজনও পরকিয়ার বিষয়টি পুলিশকে জানিয়েছেন। তবে অন্য একটি সূত্র জানায়, পরিবারের জ্বালাতন সহ্য করতে না পেরে রানু মৃত্যু বরন করতে পারে। তবে ঘটনাটি ধামাচাপা দিতে পরিবারের পক্ষ থেকে নানা ভাবে তদবীর শুরু করেছেন বলে বিভিন্ন সূত্রে জানাগেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: