সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ২৩ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার বাংলাওয়াশের পথে পাকিস্তান

masrafi_252859খেলাধুলা ডেস্ক: পাকিস্তানের বিপক্ষে সিরিজ জয়ের পর এবার তাদের বাংলাওয়াশ করতে যাচ্ছে টাইগাররা। পাকিস্তানের দেয়া ২৫১ রানের টার্গেটে খেলতে নেমে শেষ খবর পাওয়া ২৮ ওভারের খেলা শেষে স্বাগতিকদের সংগ্রহ ২ উইকেটে ১৫৫ রান।

ওয়ানডেতে ক্যারিয়ারের দ্বিতীয় অর্ধশতক তুলে নেওয়া সৌম্য সরকার ৮০ রানে ব্যাট করছেন তার সঙ্গে অপর প্রান্তে রয়েছেন মুশফিক। তিনি এখনও রানের খাতা খুলতে পারেননি।

এর আগে সিরিজের প্রথম দুই ম্যাচে শতক হাঁকানো তামিম ইকবাল এই ম্যাচেও অর্ধশতক তুলে নিয়ে ফিরেছেন সাজঘরে। ইনিংসের ২৬তম দলীয় ১৪৫ রানে জুনায়েদ খানের বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরার আগে তিনি খেলেন ৬৪ রানের ইনিংস। এরপর ১ রান করে আউট হয়ে যান মাহমুদউল্লাহ।

এর আগে টসে জিতে প্রথমে ব্যাট করে বাংলাদেশকে ২৫১ রানের টার্গেট দেয় পাকিস্তান। বোলারদের তোপের মুখে মাত্র আড়াইশ রানে থেমে যায় পাকিস্তানের শেষ ইনিংস। শুরুতে ভালো খেলে বড় সংগ্রহের দিকে এগুতে থাকলেও ৪০ ওভারের পর পাক দলে বিপর্যয় নেমে আসে। সর্বশেষ ৪৯ ওভারে সব কটি উইকেট হারিয়ে ২৫০ রান সংগ্রহ করেছে সফরকারীরা। সাকিব, অধিনায়ক মাশরাফি, পেসার রুবেলও আরাফাত সানি দুটি করে উইকেট পেয়েছেন।

৪১তম ওভারে সাকিব আল হাসানের বলে পাকিস্তান দলের অধিনায়ক আজহার আলী সেঞ্চুরি করে আউট হয়ে যাবার পর তিনটি উইকেট পড়ে যায়। হারিস ৫৩ রান করে প্যাভিলিয়নে ফিরেছেন। অধিনায়ক মাশরাফির বলে ক্যাচ দিয়ে আউট হন হারিস। এরপর থেকে বিরতিহীনভাবে উইকেটের পতন হয়। ৪১ ওভারে দুশ’ রানের ঘর পেরুলেও পরবর্তী ৮ওভারে ৮টি হারিয়ে গুড়িয়ে যায় পাকিস্তান দল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: