সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্রিটেনে কাউন্সিলর প্রার্থী সিলেটের নাজ ইসলামকে নির্বাচিত করুন —মাইকেল এলিছ এমপি

unnamed (17)যুক্তরাজ্য থেকে এহসানুল ইসলাম চৌধুরী শামীম::
ব্রিটেনের নর্থহ্যামটনের কাউন্সিল নির্বাচনে কনজারভেটিভ থেকে হেডল্যান্ড ওয়ার্ড থেকে কাউন্সিলার পদে লড়ছেন সফল ব্যবসায়ী ও তরুণ সমাজসেবক নাজ ইসলাম। সিলেটের ওসমানীনগর উপজেলার বড় দিরারাই গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন নাজ ইসলাম। দীর্ঘ দিন থেকে নাজ ইসলাম কনজারভেটিভ পার্টির রাজনীতির সাথে জড়িত। তিনি নর্থহ্যামটনে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন, হয়েছেন বেশ প্রশংসিত। ব্যক্তিগত জীবনে দুই সন্তানের জনক নাজ ইসলাম। মুকিতুর ইসলাম ও নাহিম ইসলামকে নিয়ে সুখেই কাটছে নাজের জীবন। তার বাবার নাম মরহুম হাজী আফতাব আলী। হেডল্যান্ড ওয়ার্ড থেকে এবার কাউন্সিলার নির্বাচিত হবেন বলে আশাবাদী নাজ ইসলাম। বললেন, গতবার সামান্য ভোটে হেরে যাই। তাই এবার জয়লাভ করবো, ইনশা আল্লাহ।

এদিকে নর্থহ্যামটনের হেডল্যান্ড ওয়ার্ডের কাউন্সিলার প্রার্থী নাজ ইসলামের এক নির্বাচনী সভা রোববার (১৯ এপ্রিল) বিকাল ২টায় স্থানীয় ইউনাইটেড চার্সে অনুষ্ঠিত হয়। আল-জামাত-উল-মুসলিমিন জামে মসজিদের মুতাওয়াল্লী আফিজ আলীর সভাপতিত্বে ও মাহফুজ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্থহ্যামটন নর্থের এমপি মাইকেল এলিছ। মাইকেল ইলিছ এমপি বলেন, ৭ মে যুক্তরাজ্যের পার্লামেন্ট নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। কনজারভেটিভ পার্টি সকল কমিউনিটিকে নিয়ে আগামী দিনে ব্রিটেনকে আরও শক্তিশালী অর্থনীতির উপর দাড় করাতে চায়। এজন্য তিনি ব্রিটিশ বাংলাদেশী কমিউনিটির সহযোগীতা কামনা করেন। তিনি কনজারভেটিভ পার্টির হেডল্যান্ড ওয়ার্ডের কাউন্সিলার প্রার্থী নাজ ইসলামকে নির্বাচিত করার আহ্বান জানান।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, কাউন্সিলার আজিজুর রহমান, কাউন্সিলার নেহারা বেগম, শেখ আব্দুল হক তারেক, হেলাল চৌধুরী, মাহবুবুর রহমান চৌধুরী, শহিদ আহমদ, আব্দুল কাদির, এমরান আলী, রহিম উদ্দিন, বেলাল, ফখরুল ইসলাম ও সাংবাদিক এহসানুল ইসলাম চৌধুরী শামীম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: