সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাংবাদিক কে এম আবু তাহের চৌধুরীর কমিউনিটি লিডারশীপ এ্যাওয়ার্ড লাভ

unnamed (14)প্রবাস ডেস্ক::
বিশিষ্ট কমিউনিটি নেতা, গ্রেটার সিলেট ডেভলাপমেন্ট এন্ড অয়েলফেয়ার কাউন্সিল ইউকের পেট্রন সাংবাদিক কে এম আবুতাহের চৌধুরী কমিউনিটির নানামুখী উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা পালন করায় ‘ কমিউনিটি লিডারশীপ এওয়ার্ডে’ ভূষিত হয়েছেন। রোববার ১৯ এপ্রিল ডকল্যান্ডের রয়েল ভিক্টোরিয়া ডকের অভিজাত ‘ ক্রাঊন প্লাজা হোটেলে’ এক এওয়ার্ড সিরমনির আয়োজণ করে সওয়াস। জাতীয় ভিত্তিক সংগটন ‘ কমিউনিটি লিডারশীপ ফাঊণ্ডেশনের’ সিইও লূৎফুর রহমান আলী এবং সভাপতি ব্যারিস্টার আবিদ হোসেনের স্বাগত বক্তব্যের পর অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। এতে বিভিন্ন কমিউনিটির নেতৃবৃন্দ, সাহিত্যিক, সাংবাদিক, আইনজীবী, বিচারকসহ সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বাংলাদেশী, পাকিস্তানী, সোমালি এবং ভারতীয় নেতৃবৃন্দ কমিউনিটিতে তাঁদের নানা সফলতার জন্য ২০টি ক্যাটাগরিতে এই এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

বাংলাদেশী কমিউনিটি থেকে আরো এ্যাওয়ার্ড লাভ করেন ইন্টার ফেইথ ডায়লগের জন্য ডঃ মোহাম্মদ আবুল লেইস, হাউজিং ক্ষেত্রে অবদান রাখায় সালমা আহমদ, চ্যারিটি সংস্থা ইকরা ইন্টারন্যাশনালের পক্ষে আব্দুল হক হাবিব, ব্যবসায় সফলতার জন্য মামুন চৌধুরী। এছাড়া মুসলিম এইডের বেলায়েত ককার এমবিই এবং বামিংহামের পাকিস্তানি কমিউনিটির তারেক জাহানকে ও এ্যাওয়ার্ড প্রদান করা হয় এবং তারেক জাহানের দুই ছেলেসহ তিনজন যুবককে বর্ণবাদিরা হত্যা করার পরও দীর্ঘদিন যাবত কোন সুবিচার না পাওয়ায় সভার পক্ষ থেকে তীব্র প্রতিবাদ ও জানানো হয়। সভায় তারেক জাহানের অন লাইন পিটিশনে এক লক্ষ দস্তখত সংগ্রহের জন্য সকলের সহযোগিতা কামনা করা হয়।

এওয়ার্ড প্রদান অনুষ্ঠানে জিএসসির নেতৃবৃত্নদের মধ্যে উপস্থিত ছিলেন সঙ্গ সংগটনের চেয়ার পার্সন নুরুল ইসলাম মাহবুব, সেক্রেটারি জেনারেল সৈয়দ এ কাইয়ুম কায়সার, কমিউনিটি নেতা আলহাজ মিয়া মনিরুল আলম, ভাইস চেয়ার এম এ মান্নান, নিজাম উদ্দিন, ডঃ মুজিবুর রহমান, শিহাবুজ্জামান কামাল, মোঃ আবুল কালাম, মঃ ফয়জুর রহমান।

এদিকে সাংবাদিক কে এম আবুতাহের চৌধুরীর ‘ কমিউনিটি লিডারশীপ এওয়ার্ড’ প্রাপ্তিতে অভিনন্দন জানান ডেইলি সিলেট ডট কমের চেয়ারম্যান ও দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক মকিস মনসুর আহমদ, মৌলভীবাজারনিউজ ডট কমের সম্পাদক নূরুল ইসলাম শেফুল, প্রবাসের প্রহর সম্পাদক এ কে মামুন প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: