সর্বশেষ আপডেট : ৪৩ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যুক্তরাজ্যে সংবর্ধিত হুইপ মো. শাহাব উদ্দিন

প্রবাস ডেস্ক::
যুক্তরাজ্যে সফররত জাতীয় সংসদের হুইপ ও মৌলভীবাজার-১(বড়লেখা-জুড়ী) আসনের সংসদ সদস্য মোঃ শাহাব উদ্দিন বলেছেন,‘ প্রবাসে বসবাসরত বাঙ্গালীদের কষ্টার্জিত বৈদিশিক মুদ্রা দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা অব্যাহত রাখায় দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রবাসীদের জন্য আলাদা মন্ত্রনালয় সৃষ্টি সহ তাদের কল্যানে বিভিন্ন বাস্তবমুখী পদক্ষেপ গ্রহণ করেছেন। সরকার বিভিন্ন সেক্টরে প্রশিক্ষন দিয়ে বিদেশে শ্রমিক পাঠানোর ফলে শ্রমিকদের যেমনি শ্রমের মর্য়াদা বৃদ্ধি পেয়েছে, তেমনি তাদের আয় ও বৃদ্ধি পেয়েছে। দেশের অসহায়-আর্তপীড়িত মানুষের কল্যানে প্রবাসীদের এগিয়ে আসার আহবান জানান।’

তিনি গত সোমবার যুক্তরাজ্যে গ্রেটার বড়লেখা এসোসিয়েশন আয়োজিত গণ-সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সংগঠনের সভাপতি আহমেদ জুবায়ের লিটনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক ফখরুল ইসলাম জীবন, আসাদ উদ্দিন ও লিয়াকত খানের যৌথ পরিচালনায় গণ-সংবর্ধনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সাবেক সভাপতি শামসুদ্দিন খান, যুক্তরাজ্য আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকে’র কনভেনার ও ওয়েলস আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মকিস মনসুর আহমদ, সাংবাদিক বেলাল আহমদ, সাংবাদিক তাইছির মাহমুদ, সাবেক কাউন্সিলর আতাউর রহমান, মঞ্জুর রেজা চৌধুরী, কবিরুজ্জামান চৌধুরী।
শুভেচ্ছা বক্তব্য রাখেন মিফতাহ চৌধুরী প্রিন্স, জিয়াউর রহমান, তাজ উদ্দিন, হাফিজ উদ্দিন, সুহেল আহমদ, আব্দুস সামাদ , কেএম নাসের, জাহেদ আহমদ, জুসেল আহমদ প্রমুখ।

সভার শুরুতে কুরআন তেলাওয়াত করেন হাফিজ আব্দুল জলিল ও মানপত্র পাঠ করেন আব্দুস সামাদ রাজু। এরপর সংগঠনের পক্ষ থেকে সংবর্ধিত অতিথিকে ক্রেস্ট ফুলের তোড়া ও মানপত্র

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: