সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩৮ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বৃটেনে বাংলাদেশ হাইকমিশনারের কাছে গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের স্মারকলিপি প্রদান

unnamed (9)প্রবাস ডেস্ক::
গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের উদ্যোগে বাংলাদেশে প্রবাসীদের বিভিন্ন সমস্যা সম্বলিত একটি স্মারকলিপি যুক্তরাজ্যস্থ বাংলাদেশ হাইকমিশনার এম এ হান্নানের কাছে প্রদান ও পরে হাই কমিশনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে রবিবার। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ডেপুটি হাই কমিশনার মো: তালহা, ফাষ্ট সেক্রেটারী সায়েম আহমেদ, গ্রেটার সিলেট কাউন্সিলের চেয়ারপার্সন নূরুল ইসলাম মাহবুব, জেনারেল সেক্রেটারী সৈয়দ আব্দুল কাইয়ূম কয়ছর, ভাইস প্রেসিডেন্ট আব্দুল মান্নান, ইসবাহ উদ্দিন, জয়েন্ট সেক্রেটারী মকিস মনসুর আহমদ, ড. মুজিবুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক শেখ আনোয়ার, কার্যকরি পরিষদ সদস্য আবুল কালাম।

মতবিনিময় সভায় বাংলাদেশ হাই কমিশনের মাধ্যমে প্রবাসী বাংলাদেশীদের নাম বাংলাদেশের ভোটার তালিকায় অর্ন্তভূক্তি ও জাতিয় পরিচয়পত্র প্রদান, প্রবাসী বাংলাদেশীদের জান মালের নিরাপত্তা বিধান, সহায় সম্মত্তি রক্ষা ও আইন সহায়তা প্রদানের লক্ষ্যে কার্যকরী ব্যবস্থা গ্রহণ করা, নো ভিসা সীল বা স্টিকার প্রদানের বয়স্ক ও শিশুদের ফি গ্রহণে তারতম্য দূর করা হোক, বিমানের সিলেট লন্ডন সরাসরি ফ্লাইট চালু করা এবং বাংলাদেশে সহনশীল রাজনীতি প্রতিষ্ঠা করতে বাংলাদেশের হাই কমিশনের সহযোগীতা কামনা করা হয়।

unnamed (8)

এছাড়া শাহজালাল ও ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে প্রবাসীদের হয়রানী বন্ধ করা ও লন্ডন, ম্যানচেষ্টার ও বার্মিংহাম হাই কমিশনে কনসুলার সেকশনে সেবার মান আরো বৃদ্ধি করা এবং বিশেষ করে বাঙালী অধ্যুষিত টাওয়ার হ্যামলেটসে গ্রেটার সিলেট কাউন্সিলের অফিসে মাস অন্ত:ত ১বার কনসুলার সেবা দেয়ার দাবী জানানো হয়। লিখিত স্মারকলিপি পাঠ করে শুনান সংগঠনের কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারী সাংবাদিক মকিস মনসুর আহমদ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: