সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সরি, বিয়ে নিয়ে ফান করার জন্য : হ্যাপি

hapyবিনোদন ডেস্ক :: গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে ঢালিউডের আলোচিত নায়িকা নাজনীন আক্তার হ্যাপি বিয়ে করবেন বলে একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসে লেখা ছিল, ‘২৩ এপ্রিল আমার বিয়ে। গুলশান-১-এ অনুষ্ঠান সন্ধ্যা ৭টা থেকে। আমি অনেক উচ্ছ্বসিত।’ স্ট্যাটাস লেখার পর ফেসবুকে অনলাইনে হ্যাপিকে আর পাওয়া যায়নি।

আজ বুধবার বেলা ১১টায় হ্যাপি স্ট্যাটাস দেন, ‘আমার বিয়ের নিউজ দেখে হাসব না কাঁদব, বুঝতে পারছি না। ইয়েস, আমি বিয়ে করছি, তবে মিডিয়ার কেউ নয়। কালকে পর্যন্ত অপেক্ষা করুন, সব জানতে পারবেন।’ দুপুর ১২টায় হ্যাপি আবারো স্ট্যাটাস দেন, ‘বিয়ের স্ট্যাটাস দেওয়ার পর থেকে সবার কমেন্টস দেখে আমি হাসতে হাসতে শেষ… অ্যানিওয়েজ, সবার কাছে সরি বিয়ে নিয়ে ফান করার জন্য… আমি কোনো বিয়ে করছি না অ্যান্ড করবও না কখনও।’

বিয়ে নিয়ে হঠাৎ করে কেন এমন স্ট্যাটাস, পাশাপাশি কী কাজ করছেন—এসব নিয়ে তিনি আজ কথা বলেছেন অনলাইনের সঙ্গে।

প্রশ্ন : কেমন আছেন? ফেসবুক স্ট্যাটাসে পড়লাম, আপনার নাকি বিয়ে? স্ট্যাটাস কি আপনিই লিখেছিলেন না অন্য কেউ?

উত্তর : ভালো আছি। আমি এইমাত্র ঘুম থেকে উঠলাম। কাল রাতে স্ট্যাটাসটি লেখার পরপরই ঘুমিয়ে যাই। সকালে ঘুম ভাঙার পর দেখি, আমার স্ট্যাটাস নিয়ে অনেক খবর লেখা হয়েছে। আমি কোনো সাংবাদিকের সঙ্গে এখনো কোনো কথা বলিনি।

প্রশ্ন : সত্যিই কি বিয়ে করতে যাচ্ছেন?

উত্তর : না, বিয়ে নিয়ে স্ট্যাটাস দিয়ে আসলে মজা করেছি। তবে সবাইকে এখনই সত্য-মিথ্যা বলতে চাইছিলাম না। কাল বিকেল ৫টায় আমি গুলশানে থাকব। এটা সত্যি। কালকেই সবার কাছে বিষয়টি খোলাসা হবে। একটা চমক কিন্তু ঠিকই আছে।

প্রশ্ন : সংগীতশিল্পী ফাহিম ইসলামের সঙ্গে আপনার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। এটা কি সত্যি?

উত্তর : একদমই সত্যি নয়। ফাহিম আমার বন্ধু। একটি গানের মিউজিক ভিডিও করতে গিয়ে ফাহিমের সঙ্গে আমার পরিচয় হয়। মিউজিক ভিডিওর জন্য ফটোশুট করে সেই ছবিগুলো আমি ফেসবুকে আপলোড করি। তার পর থেকে অনেকেই অনেক কথা বলছে। আপনিই বলেন, একজনের সঙ্গে ছবি তুলে ফেসবুকে দিলে তার সঙ্গে কি প্রেম হয়ে যায়? এগুলো বানানো কথা।

প্রশ্ন : ‘মিউজিক ভিডিওটি’ করার অভিজ্ঞতা কেমন ছিল?

উত্তর : অনেক ভালো। মিউজিক ভিডিওটি করার আগে আমি গানের কথাগুলো শুনেছি। ‘জানি তুমি আসবে ফিরে, স্বপ্নভরা জীবন নিয়ে’—পুরো গানটাই অনেক সুন্দর। সুরকার জুয়েল মোর্শেদ ও রাশেদ মজুমদারের পরিচালনায় মিউজিক ভিডিওর নির্মাণ এককথায় চমৎকার হয়েছে। গানটিও অনেক সুন্দর করে গেয়েছেন ফাহিম। আমাকে ভিডিওটিতে দেখতে অনেক সুন্দর লেগেছে। অনেক বড় বাজেটের ও ভালো কাহিনী নিয়ে ভিডিও নির্মিত হয়েছে। কিছুদিনের মধ্যে মিউজিক ভিডিওটির প্রচার শুরু হবে। আশা করি, দর্শক গানটি অনেক পছন্দ করবেন।

প্রশ্ন : ভবিষ্যতে মিউজিক ভিডিও করার ইচ্ছে আছে কি?

উত্তর : না, আমি আর মিউজিক ভিডিও করতে চাই না। যদি মিউজিক ভিডিও একের পর এক করতে থাকি, চলচ্চিত্রে অভিনয়ে আমি মনোযোগী হতে পারব না। তাই আপাতত শুধু চলচ্চিত্র নিয়ে ভাবতে চাই।

প্রশ্ন : কাশেম মণ্ডল পরিচালিত ‘নীল দৃষ্টি’ ছবির কাজ শুরু করতে যাচ্ছেন। প্রস্তুতি কেমন?

উত্তর : ছবিটির একটি গান রেকর্ড হয়েছে। এটা আমার তৃতীয় ছবির কাজ। প্রস্তুতিও খুব ভালোভাবে নিচ্ছি। চুলের কাট ও গেটআপে অনেক নতুনত্ব থাকবে। আগামী ২৮ এপ্রিল থেকে গাজীপুরের হোতাপাড়ায় ছবিটির শুটিং শুরু হবে।

প্রশ্ন : ‘হ্যাপি হোমস’ কি ১ মে থেকে চালু করছেন?

উত্তর : সবকিছু ঠিক থাকলে সময়মতোই চালু করব। ১ মে থেকে চালু করার ইচ্ছা আছে। সমাজের বৃদ্ধাদের নিয়ে আমি অনেক কিছু চিন্তা করি। তাঁরা অবহেলিত হয়ে ভিক্ষা করবে, এটা আমি চাই না। আমার সাধ্যের মধ্যে তাঁদের জন্য কাজ করে যেতে চাই।
সূত্র : অনলাইন এনটিভি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: