সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৪ সেকেন্ড আগে
রবিবার, ২৩ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হরতালের সমর্থনে নগরীতে মহিলাদলের মিছিল সমাবেশ

unnamedঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনী প্রচারনার সময় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার প্রতিবাদ ও হরতালের সমর্থনে সিলেট মহানগর মহিলাদলের উদ্যোগে নগরীতে মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২২ এপ্রিল বুধবার দুপুর ১২টায় মিছিলটি নয়াসড়ক থেকে শুরু করে নগরীর কয়েকটি সড়ক প্রদক্ষিন করে। মিছিল পূর্ব সমাবেশে মহিলাদলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ও সিলেট মহানগর মহিলাদলের সভানেত্রী অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক সিটি কাউন্সিলর এডভোকেট রোকশানা বেগম শাহনাজের পরিচালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহিলাদলে সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর সহ-সভানেত্রী জাহানারা ইয়াসমিন, পাপিয়া বেগম, যুগ্ম সম্পাদক ফাতেমা জামান রোজী, সাংগঠনিক সম্পাদক মিনারা হোসেন, যুগ্ম সম্পাদক শাফিয়া খাতুন মনি ও শাহনাজ বেগম মুন্না, সহ-সাংগঠনিক সম্পাদক রেহেনা ফারুক শিরিন, তানিয়া বেগম প্রমুখ।

অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে হামলা সরকারের স্পষ্ট মদদে হয়েছে তা এখন পরিস্কার। বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতে বিগত ৫ জানুয়ারীর নির্বচনের পুনরাভিত্তি করতেই পরিকল্পিত ভাবে এই হামলা করছে বর্তমান সরকার।
গনতান্ত্রিক আন্দোলনে বিশ্বাসী বিএনপি জনগনকে সাথে নিয়ে ভোটের মাধ্যমে এর জবাব দেবে। আওয়ামীলীগ সরকার যে ভোটের রাজনীতি বিশ্বাস করেনা তা এই সন্ত্রাসী হামলার ঘটনার মাধ্যমে আবারও প্রমান করল। হামলার নিন্দা জানিয়ে বক্তারা এর দৃষ্টান্ত মুলক শাস্তির ও এধরনের ন্যক্কারজনক হামলা থেকে সরকারকে বিরত থাকার আহবান করেন।-বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: