সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ১৬ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘নাটক করছেন খালেদা’

khaleda1নিউজ ডেস্ক::
নগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বিএনপি নেত্রী বেগম জিয়া নির্বাচনী প্রচারনায় নেমে বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি করে আচরন বিধি লঙ্ঘন করেছেন। তিনি প্রচারণার নামে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নাটক শুরু করেছেন। আজ বুধবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আসন্ন সিটি নির্বাচনকে বিতর্কিত করতেই তিনি মাঠে নেমেছেন। নতুন ষড়যন্ত্রে মেতে উঠেছেন তিনি (খালেদা)। সাধারন মানুষ হত্যা করে মাঠে নামলে মানুষ তাকে তাড়া করবে এটাই স্বাভাবিক।

এসময় খাদ্য মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, নির্বাচনের আচরণবিধি ৬ এর ১ (ক)(খ) ধারায় আছে, কোন প্রার্থীর পক্ষে মিছিল, জনসভা, কিংবা শোডাউন করা যাবে না। কিন্তু খালেদা জিয়া কোন কিছুই মানছেন না। আমি নির্বাচন কমিশন কে আহবান জানাব “খালেদা জিয়া কে নির্বাচনী প্রচারনা থেকে বিরত রাখার জন্য”। অন্যথায় নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় থাকবেনা।

আওয়ামী লীগের এই নেতা আরো বলেন, অহেতুক বেগম জিয়া নির্বাচনকে বিতর্কিত করার অপচেষ্টা করছে। কারন তিনি জানান সিটি নির্বাচনে তার দল জয়ী হতে পারবেনা। মানুষ হত্যার জবাব তিনি ব্যলটের মাধ্যমে পাবেন। মানুষ তাকে রাস্তায় বর্জন করেছে। এবার ভোটেও বর্জন করবে।

প্রসঙ্গত, আসন্ন ঢাকা সিটি নির্বাচনে বিএনপি সমর্থিত ঢাকা উত্তরের প্রার্থী তবিথ আওয়ালের সমর্থনে প্রচারনণায় নামলে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গাড়ী বহরে গত হামলা করে দূর্বিত্তরা। দুই দিন পূর্বের এই হামলার পরথেকেই রাজনৈতিক অঙ্গনে বিতর্কের সূচনা।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ড. আবদুর রাজ্জাক, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুকুল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ সেলিম, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, দফতর সম্পাদক শহিদুল ইসলাম মিলন,প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: