সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যেসব তারকাদের মুখ দেখাদেখি বন্ধ!

2011-06-23-13-36-37-096759200-salman-khan-aishবিনোদন ডেস্ক :: শুধুমাত্র টকিজের গুজব নয়, তারা স্বীকৃতভাবেই দীর্ঘদীন ধরে একে অন্যের প্রেমিক-প্রেমিকা ছিলেন। বিয়ে হয় হয় অবস্থা চললেও একসময় ভেঙেছে সম্পর্ক।
বলিউডে জুড়ি ভেঙে পথ আলাদা হওয়ার নজির অজস্র, তবে পেশাদারিত্বের তাগিদে হলেও পরে একে অন্যের ‘বন্ধু’ পরিচয়টা রক্ষা করেন তারকারা। কিন্তু কিছু কিছু তারকা রয়েছেন, যারা একে আর অপরের নির্জলা ‘বন্ধু’ও নন এখন। ব্লুগ্যাপ থেকে পাওয়া গেল এমন পাঁচ সাবেক যুগলের কথা।
১. জন আব্রাহাম-বিপাশা বসু
সেই ‘জিসম’-এর শুরু থেকে তাদের একসাথে পথচলা শুরু। ডিনো মোরিয়ার বন্ধন ছাড়িয়ে বিপাশা হাত ধরেছিলেন জনের। সফল এই যুগল প্রেম ও নিজেদের সম্পর্কের বিষয়ে সব সময়েই খোলামেলা ছিলেন। বহু বছর পর শেষটায় আর একসাথে থাকা হয়নি তাদের। এখন একে অন্যের সাথে কোনো যোগাযোগ নেই তাদের।
২. শহীদ কাপুর-কারিনা কাপুর
বলিউডে আসতে না আসতেই ঝড় তুলেছিলেন কারিনা। সমসাময়িক বহু নায়ক, এমনকি হৃতিকের সাথেও দারুণ প্রেমের সম্পর্কের গুজব উঠেছিল তার। তবে এদের মধ্যে শহীদ কাপুরের সাথে প্রেমের সম্পর্কটা বেশ জমেই উঠেছিল বেবোর! সব গোলমাল করে দিয়েছেন সাইফ আলী খান। ব্যর্থ প্রেমিক শহীদ এখন মিডিয়ার বাইরের এক তরুণীকে বিয়ে করছেন কিছুদিন বাদে। সরাসরি না হলেও পরোক্ষভাবে শহীদকে শুভকামনা জানিয়েছেন কারিনা।
৩. সালমান খান-ঐশ্বরিয়া রাই বচ্চন
তাদের প্রেম ছিল সিনেমার গল্পের মতোই। ঐশ্বরিয়ার ক্যারিয়ারের সেরা ছবি ‘হাম দিল দে চুকে সনম’, কথিত আছে বলিউডে ঐশ্বরিয়ার উত্থানের পেছনেও বিশাল ভূমিকা ছিল সালমানের। তবে ‘বিয়ে হয়ে হয়ে যায় যায়’ অবস্থা চললেও একসময় আলাদা হয়ে গেছে সল্লু-অ্যাশের পথ। ঐশ্বরিয়া এখন মিসেস বচ্চন, অন্যদিকে সালমান এখনো বলিউডের আকাঙ্ক্ষিত ব্যাচেলর!
৪. অভিষেক বচ্চন-কারিশমা কাপুর
তাদের প্রেমটা মিডিয়ায় এসে নয়, তার আগের থেকেই। তবে অভিষেকের বলিউডে অভিষেকের সাথে সাথেই পাল্টে যেতে দৃশ্যপট। মুহূর্তেই সাজানো প্রেমের বাগান বি টাউনের ঝড়ো বাতাসে ভাঙচুর। অভিষেক আর কারিশমা, দুজনেই সরে গেছেন যে যার রাস্তা থেকে।
৫. অমিতাভ বচ্চন-রেখা
বলিউডের সবচেয়ে আলোচিত প্রেম অমিতাভ-রেখার। অমিতাভ তখন রীতিমতো বিবাহিত। এর মধ্যেও চলছিল তাদের বেপরোয়া প্রেমকাহিনী। তাদের ব্যক্তিগত জীবনের কাহিনী নিয়ে যশ চোপড়া বানালেন ‘সিলসিলা’, বিস্ময়করভাবে এতে অভিনয়ও করেছিলেন তারা তিনজনই। সবশেষে অমিতাভ জয়ার কাছেই থেকে গেছেন, রেখা আজও একা। তবে পথ আলাদা হয়ে যাওয়ার পর থেকে আর কখনো সাধারণ ‘বন্ধুত্ব’ও দেখা যায়নি অমিতাভ-রেখার মধ্যে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: