সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৮ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হৃদয়ের কথা হাস্যকর : সুজানা

cwwp6yjmবিনোদন ডেস্ক :: গায়ক ও সংগীত পরিচালক হৃদয় খান তিন বছর ধরে ভালোবাসার কথা বলে এসেছেন মডেল ও অভিনেত্রী সুজানাকে। তাদের ভালবাসা বিয়েতে পরিণত হয় গত বছরের ১লা আগস্ট। কিন্তু বিয়ের ৩ মাস যেতে না যেতেই সেই বিয়ে আবার পরিণত হয় বিচ্ছেদে।

সম্প্রতি হৃদয় তার ফেসবুক ফ্যান পেজ এ বলেছেন ‘আমি ভুল একটা মানুষকে ভালোবেসেছিলাম। সবাই ভালোবাসতে পারে কিন্তু একসাথে থাকতে পারে না যখন এটি একতরফা ভালোবাসা হয়’।

সুজানাকে এই বিষয়ে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, যে মানুষ তিন বছর ধরে একজনকে ভালোবাসে সেই কথাটা আবার সবাইকে বলে আসছিল, সেই সঙ্গে সুজানার মতো ভালো মেয়ে হয় না সেটাও বলেছে। আর এখন সেই মানুষটি বলছে সে নাকি ভুল মানুষকে ভালোবেসেছে। তাও আবার একতরফা ভালোবেসেছিল বলে একসাথে থাকা যায় না। যদি আমার কোন সমস্যা থাকতো তাহলে তো আমি তাকে বিয়ে করতাম না। আমার পরিবার আমাকে তার কাছে দিত না। আর মানুষ এখন সবকিছুই বোঝে। তাই আমি একটা কথাই বলবো হৃদয়ের এইসব কথা হাস্যকর ছাড়া আর কিছুই না।’

বিয়ের কিছুদিনের মাথায় তাদের দাম্পত্য জীবনে কলহের সৃষ্টি হয় এবং পরে বিষয়টি বেশ বড় আকার ধারণ করে। তাই তারা আলাদা থাকছিলেন। অবশেষে ৬ই এপ্রিল তারা দু’জন তালাকনামায় স্বাক্ষর করে আলাদা হন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: