সর্বশেষ আপডেট : ৩১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘সব ছেড়ে ছিটকে পড়ার কোনো মানে হয় না’

full_741515507_1429677262বিনোদন ডেস্ক :: খুব বেশি দিন হয়নি অভিনেতা মনির খান শিমুলের সঙ্গে দীর্ঘ বৈবাহিক সম্পর্কের ইতি টেনেছেন জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী নাদিয়া। বিচ্ছেদের আগে প্রায় ২ বছরেরও বেশি সময় ধরে নিজেদের মধ্যে নানা ভুল বোঝাবুঝি চলছিল।

একপর্যায়ে বেশ কিছু দিন নাদিয়া ও শিমুল আলাদা বসবাস করেছেন বলে মিডিয়া পাড়ায় জোর গুঞ্জন উঠেছিলো।

তবে সংসার টিকিয়ে রাখার স্বার্থে আবারও একই ছাদের নিচে থাকা শুরু করেছিলেন। সুখটাকে যে করেই হোক বের করে আনতে চেষ্টাও কম করেননি নাদিয়া। কিন্তু ভুল বোঝাবুঝি যখন সীমা অতিক্রম করে, শেষ রক্ষা আর করতে পারেননি।

তাইতো বিচ্ছেদের মতো বড় সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন তারা। তবে সংসার জীবনের ইতি টানলেও মিডিয়া থেকে সরে দাঁড়াননি নাদিয়া। মন খারাপ থাকলেও মানিয়ে নেয়ার চেষ্টা করছেন। নিয়মিত নাটকে অভিনয় করছেন তিনি। বর্তমানে প্রচার চলতি ও নতুনসহ কয়েকটি নাটকের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন নাদিয়া।

নিজের ব্যস্ততা প্রসঙ্গে তিনি বলেন, মানুষের জীবনে খারাপ সময় আসে। তা মেনে নিয়েই পথ চলতে হয়। তাই বলে সব ছেড়ে দিয়ে ছিটকে পড়ার কোনো মানে হয় না। নিয়মিত কাজ করছি। প্রচার চলতি ও নতুন শুরু করা ধারাবাহিকগুলোর কাজে অংশ নিচ্ছি।

বর্তমানে ‘মেঘে ঢাকা শহর’ নামে একটি নাটকের শুটিং করেছেন নাদিয়া। পাশাপাশি ‘স্বপ্ন’, ‘কমেডি অ্যাট কলোনি’, ‘সম্রাট’, ‘গন্তব্য নিরুদ্দেশ’, ‘উত্তর পুরুষসহ আরো কয়েকটির কাজ নিয়ে ব্যস্ত আছেন এ অভিনেত্রী। এছাড়াও ঈদ উপলক্ষে বেশ কয়েকটি নাটকে অভিনয় করার কথা রয়েছে তার। অভিনয়, নাচ, মডেলিং তিন মাধ্যমেই নাদিয়া সমানভাবে জনপ্রিয়।

অভিনয় ও মডেলিংয়ের পাশাপাশি নাচকেও তিনি সমান গুরুত্ব দিয়ে চলেছেন। নৃত্য দিয়েই মিডিয়ায় পথচলা শুরু করেছিলেন তিনি। প্রথমে শিশু একাডেমি, তারপর বাফাতে নৃত্যের ওপর প্রশিক্ষণ নিয়েছেন। বাফা থেকে তিনি সাত বছরের ডিপ্লোমা কোর্স সম্পন্ন করেন।

১৯৮৬ সালে বিটিভির ‘শিশুমেলা’ ম্যাগাজিন অনুষ্ঠানের মাধ্যমে টিভিপর্দায় আগমন ঘটে তার। এরপর বিটিভির ছোটদের অনুষ্ঠানে নিয়মিত অংশ নেন নাদিয়া। তারপর ১৯৯০ সালে নতুনকুঁড়ি প্রতিযোগিতায় অভিনয়ে তৃতীয় স্থান অধিকার করেন। ওই সময় তিনি ‘বারো রকম মানুষ’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। এরপর আর পিছে ফিরে তাকাতে হয়নি।

তার অভিনীত উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে রয়েছে ‘ছায়কায়া’, ‘দৃষ্টিদান’, ‘মধ্যবর্তী’, ‘প্রজাপতি মন’, ‘ইট কাঠের খাঁচা’, ‘অগ্নিগিরি’, ‘অধ্যাপক’, ‘শেষের রাত্রি’ প্রভৃতি। পরবর্তীতে পন্ডস এবং ওয়ালটনের বিজ্ঞাপনে মডেল হয়ে এ অঙ্গনেও তার অবস্থান সুদৃঢ় করলেও পরবর্তী সময়ে নাটক ও নাচের মধ্যেই বেশি ব্যস্ত থাকতে দেখা গেছে নাদিয়াকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: