সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২৯ সেকেন্ড আগে
বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আব্বাস আমার সন্তান, তাকে ভোট দিন

1429359299নিউজ ডেস্ক :: রাষ্ট্রীয় কাজে আমি আমার স্বামী ও সন্তান হারিয়েছি। সেই ব্যথা বুকে নিয়ে এখন মাঠে নেমেছি। অন্তত সেই ব্যথা ভোলাতে আপনারা আমার সন্তানকে ভোট দিন। মির্জা আব্বাস আমার সন্তান।

নির্বাচনী প্রচারণায় নেমে দল সমর্থিত মেয়র পদপ্রার্থী মির্জা আব্বাসের জন্য এভাবেই ভোট চেয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

মঙ্গলবার সন্ধ্যায় পল্টনের পলওয়েল সুপার মার্কেটের সামনে পথসভায় বেগম জিয়া বলেন, ‘এই নগরী এখন বাসযোগ্য নয়। এখানো নারী-পুরুষ কেউ নিরাপদ নয়। একে বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলতে মির্জা আব্বাসকে ভোট দিন।’

সরকারের কঠোর সমালোচনা করে খালেদা জিয়া বলেন, ‘এ সরকারের সবাই দুর্নীতিতে জড়িত। আব্বাস যখন মেয়র ছিল, তখন সিটি করপোরেশনের অনেক কাজ হয়েছে। ঢাকার বড় বড় কাজগুলো আব্বাসই করেছে। সে মন্ত্রী থাকাকালেও অনেক কাজ করেছে। এখন গ্যাস নেই, বিদ্যুৎ নেই, পানি নেই। রাস্তা-ঘাটে গন্ধে থাকা যায় না। নারী নির্যাতন হচ্ছে। নারীরা নিরাপদ নয়। যদি সচেতন না হন, তবে আপনাদের ছেলে-মেয়েদের নিয়ে নিরাপদে এখানে থাকতে পারবেন না।’

এরআগে বিকেল সোয়া ৫টার পর বিএনপি চেয়ারপারশন তার গুলশানের বাসা থেকে বের হন। সন্ধ্যা ৭টার পর শান্তিনগরে কনকর্ড টাওয়ারের সামনে এক পথসভায় বক্তব্য দেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: