সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শুটিংয়ে হেনস্তার শিকার চিত্রনায়িকা পরীমনি!

24_54610বিনোদন ডেস্ক: নির্মাতা এস এ হক অলিকের বিরুদ্ধে হেনস্তা ও মানসিক নির্যাতনের অভিযোগ আনলেন চিত্রনায়িকা পরী মনি।এ ঘটনায় পরী মনি শুটিং বর্জন এবং নির্মাতার বিরুদ্ধে মামলা করা কথাও ভাবছেন বলে জানিয়েছেন তিনি।

এদিকে, দীর্ঘ আট বছর পর ‘আরো ভালোবাসবো তোমায়’ নামে চলচ্চিত্র নির্মাণে এসে এ নির্মাতা এমন অভিযোগের সম্মুখীন হলেন। চলচ্চিত্রটিতে পরী মনির বিপরীতে অভিনয় করছেন শাকিব খান।

পরী মনির অভিযোগ, তাকে মানসিকভাবে নির্যাতন করার পাশাপাশি নানাভাবে হেনস্থা করা হয়েছে। শুধু তাই নয় চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে কাজ করতে গিয়ে শুটিং স্পটে নানাভাবে বৈষম্যেরও শিকার হতে হয়েছে বলে জানান তিনি।

জানা যায়, এস এ হক অলিক পরিচালিত এ ছবিটির কাজ এখন প্রায় শেষের পথে। মাঝখানে বিরতি শেষে গত ১৭ এপ্রিল থেকে সিলেটে শুরু হয়েছে এর শুটিং। চলবে ২৫ এপ্রিল পর্যন্ত। তার আগেই উক্ত অভিযোগে শুটিং ছেড়ে গতকাল রাতে সিলেট থেকে ঢাকায় ফিরে এসেছেন এ অভিনেত্রী।

পরী মনি বলেন, ‘আমার সঙ্গে যেটা করা হয়েছে সেটা খুবই অন্যায় করা হয়েছে। প্রথমত, আমি নায়িকা এটা পরের কথা, আমি একজন মানুষ। আমার সাথে যেটা করা হয়েছে তা হলো, আমাকে মানসিকভাবে টর্চার করা হয়েছে। আমাদের বাংলা সিনেমায় এমন অনেক রেকর্ড আছে যে, আর্টিস্টদেরকেতো আর মুখে কিছু বলা যেতো না। তাদেরকে টেকনিক্যালি মাইর দেয়া হতো। যেমন মান্না ভাইর একটা গল্প শুনছিলাম, যে তাকে চার ঘন্টা গাছের সঙ্গে বেঁধে রাখা হয়েছিলো। আমার সাথেও ঠিক তেমনটাই করা হয়েছে। আমাকে এক শট ২৯বার ৩২ বার নেয়ানো হচ্ছে, অমুক জায়গা থেকে লাফ দাও, তমুক জায়গা থেকে লাফ দাও, স্লো মোশান শট ১৪০বার নেয়া হচ্ছে। আমি কিছু বুঝি না? রোদের মধ্যে আমিতো মাথা ঘুরেও পড়ে যেতে পারতাম।’

পরী মনি অভিযোগ করেন, ঠাণ্ডা নদীর মধ্যে অকারণে তাকে দীর্ঘক্ষণ বসিয়ে রাখা হয়েছে। নদী থেকে উঠে আসার পর শ্বাসকষ্ট থাকার পরও তার জন্য প্রযোজনীয় ব্যবস্থাও নেয়া হয়নি বলে অভিযোগ করেন তিনি এবং এ কারণে এ নায়িকা অসুস্থ হয়ে পড়েন বলে জানান।

পরী মনি আরো জানান, এ ঘটনায় তিনি বার বার নির্মাতা এস এ হক অলিককে অভিযোগ করার পরও তিনি প্রয়োজনীয় ব্যবস্থা নেয়নি। ফলে তিনি রাতেই মাইক্রোবাস সহযোগে ঢাকায় ফিরে আসেন। বর্তমানে তিনি তার বাসায় অবস্থান করছেন।

তবে ২২ এপ্রিল সন্ধ্যায় একটি অনলাইন সংবাদমাধ্যমে ‘শিডিউল ফাঁসিয়ে এমপি নিক্সনের দাওয়াতে পরীমণি’ এ শিরোনামে খবর প্রকাশিত হলে এ খবরটিকে উদ্যেশ্য প্রণোদিত সংবাদ বলে অভিহিত করে পরী মনি বলেন, এটি করানো হয়েছে। যেহেতু আমার নামে মানহানিকর সংবাদ পরিবেশন করানোই হয়েছে আমি আর শুটিং এ অংশ নিবো না। প্রয়োজনে মানহানিকর মামলাও করতে প্রস্তুত আছেন বলে জানান পরীমনি।

এ ব্যাপারে নির্মাতা এস এ হক অলিককে বারবার ফোন করেও পাওয়া যায়নি।

খোরশেদ আলম খসরু প্রযোজিত ছবিটিতে শাকিব খান, পরী মনি ছাড়াও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, চম্পাসহ আরও অনেকে। ছবিটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও গান লিখেছেন পরিচালক নিজেই। আবহসঙ্গীত পরিচালনা করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন হাবিব ওয়াহিদ, পড়শি, এস আই টুটুল, কোনাল ও হৃদয় খান।

-প্রিয়.কম

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: