সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আনুষ্কার জন্য জীবন দিতে রাজি বিরাট!

unnamed (6)বিনোদন ডেস্ক :: এতদিন সংবাদমাধ্যমের কাছে নিজের প্রেম নিয়ে মুখ খুলতে নারাজ ছিলেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির। তবে আর রাখঢাক নয়, একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি খুল্লাম খুল্লা জানিয়ে দিলেন- প্রয়োজন হলে ভালোবাসার মানুষটির জন্য জীবনও দিয়ে দিতে পারেন তিনি।

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অানুষ্কা প্রসঙ্গে খোলা মনে উত্তর দিলেন বিরাট। বিরাট জানিয়েছেন, তিনি এবং অানুষ্কা দুজনেই তাদের সম্পর্ক একদম অন্য দৃষ্টিভঙ্গিতে দেখেন। তারা দুজনেই তারকা, তাই তাদের প্রেম নিয়েও বহুচর্চা হয়। অনেকেই ভাবেন নেহাত ফ্যান্টাসির কারণেই তারা প্রেমে পড়েছেন। কিন্তু তারা কখনওই তাঁদের সম্পর্ককে এভাবে দেখেন না।

এর আগে বিরাট বলেছিলেন, তাদের দুজনের প্রেম একটা সামান্য সম্পর্ক মাত্র। এব্যাপারে তাঁরা যা সিদ্ধান্ত নেবেন, তাই করবেন।

তাদের প্রেমকে এককথায় বলতে বলা হলা হলে, বিরাট বলেন,
‘দুজনের প্রতি ভরসার ওপরই টিকে রয়েছে আমাদের সম্পর্ক। আমাদের মধ্যে বিশ্বাসের জায়গাটাও মজবুত’। বিরাটের কথা থেকেই স্পষ্ট হয়, সম্পর্কের ব্যাপারে যথেষ্ট সিরিয়াস দুজনে। ভারতীয় টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক জানান, অানুষ্কা তার জীবনে আসায় তিনি অনেক ধীরস্থির হয়েছেন।

অানুষ্কার ব্যাপারে সবসময়ই খেয়াল রাখেন বিরাট। এব্যাপারে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমি যাকে চাই এবং ভালোবাসি, প্রয়োজনে তার জন্য জীবনও দিয়ে দিতে পারবো।’ যার জন্য এতখানি নিশ্চত বিরাট, তার খেয়াল যে সবসময় রাখবেন, এতো বলাই বাহুল্য।

বিশ্বকাপে ভারতের পরাজয় ও তার ব্যর্থতা নিয়ে অানুষ্কাকে তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছিল। এমনকী অনুষ্কার ছবি ও কুশপুতুত্তলিকাও পুড়িয়ে দেওয়া হয়েছিল। এই প্রসঙ্গ নতুন করে টেনে এনে বিরাট বলেন, ‌’এই ঘটনায় আমি ভীষণই আঘাত পেয়েছি। আনুস্কার কোন ছবি ফ্লপ করলে কি আমাকে সবাই দায়ী করবে? নাকি আমি ভালো খেললে আনুস্কার প্রসংশা করবে?’

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: