সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১১ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রশাসন ছেড়ে মাঠে নামুন, ছাত্রদলকে দেখে ভূদৌড় দিতে হবে —মকসুদ আহমদ

unnamed (9)সিলেট জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ছাত্রনেতা মকসুদ আহমদ বলেছেন, কাপুরুষের মতো প্রশাসনের ছত্রছায়ায় ছাত্রলীগের সন্ত্রাসীরা সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়ী বহরে হামলা করেছে। পুলিশ ছাড়া এক মুহুর্তও মাঠে থাকার সাহস নেই ছাত্রলীগের।

তিনি বলেন, প্রশাসন ছেড়ে মাঠে নামুন, ছাত্রদলকে দেখে ভূদৌড় দিতে হবে। বেগম জিয়ার গাড়ী বহরে হামলার প্রতিশোধ নিতে ছাত্রদলের প্রতিটি কর্মী প্রস্তুত রয়েছে উল্লেখ করে তিনি আরো বলেন, ছাত্রলীগ সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করতে হবে। অন্যথায় গাড়ী বহরে হামলার প্রতিশোধ নিতে ছাত্রদল সারাদেশে ছাত্রলীগের গুন্ডাদের দাঁতভাঙ্গা জবাব দিবে। তিনি যে কোন পরিস্থিতিতে প্রস্তুত থাকার জন্য সিলেট ছাত্রদলের সকল স্তরের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

তিনি মঙ্গলবার দক্ষিণ সুরমার কদমতলী এলাকায় কেন্দ্র ঘোষিত বিক্ষোভ কর্মসূচীর অংশ হিসেবে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল আয়োজিত মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। বিক্ষোভ মিছিলটি কীনব্রীজ মোড় থেকে শুরু হয়ে কদমতলী পয়েন্টে গিয়ে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদল নেতা ফখরুল ইসলাম রুমেল, ওলিউর রহমান ওলি, এহতেশামূল হক সবুজ, উপজেলা ছাত্রদল নেতা এনামূল হক, রাসেল আহমদ, সোহেল ইবনে রাজা, জুবায়ের আহমদ লিলু, সাহেল আহমদ, মিনার হোসেন লিটন, মাসুম আহমদ, আলী আহমদ, জাবেদ আহমদ জুনেদ, জিয়াউল ইসলাম রাজন, আবু বকর সিদ্দিক, হুমায়ুন রশিদ, আনছার আলী, আনোয়ার হোসেন, ছইল মিয়া, সজীব, হোসানাই, মেহেদী হাসান সাজাই, রিপন আহমদ, সামছুল ইসলাম শুভ, ওলিউর রহমান ফেরদৌস, আব্দুল মুমিন, সোহাগ, সাগর, সামাদ, তাহমিদুল কাইয়ুম তাহমিদ, সপু, সেলু, ভুলন, জাওয়াদ, তাজুল, জাসিম, ইউসুফ, মুন্না প্রমুখ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: