সর্বশেষ আপডেট : ১২ মিনিট ১৯ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে বাস চাপায় যুবক নিহত : আহত ১০, হরতাল পালন

daily sylhet road accident newsনবীগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জে নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের বাউশী গ্রামে বাস চাপায় বিল্লাল মিয়া (১৮) নামে এক বাইসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে ওই গ্রামের কালা মিয়ার পুত্র।

সোমবার সন্ধ্যা রাতে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত বিল্লাল মিয়ার লাশ গতকাল মঙ্গলবার স্থানীয় গ্রামের মাঠে জানাযা শেষে দাফন করা হয়েছে বলে সূত্রে জানাগেছে। মর্মান্তিক এ ঘটনার প্রতিবাদে এলাকাবাসী ওই সড়কে মঙ্গলবার সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচি পালন করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত প্রায় ৮টার দিকে বিল্লাল মিয়া বাই সাইকেলে যাচ্ছিলেন। এ সময় নবীগঞ্জ থেকে একটি যাত্রীবাহী বাস বাউশী নামকস্থানে বাইসাইকেল আরোহী বিল্লালকে চাপায় দিয়ে নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়।

এ সময় বিল্লাল বাসের নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। এতে আহত হন বাসের ১০ যাত্রী। আহহতদের নবীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হযেছে।
এ ঘটনায় স্থানীয় লোকজন প্রায় ৪ ঘন্টা ওই সড়ক অবরোধ করে রাখে। পরে নবীগঞ্জ থানার এসআই আব্দুল করিম এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগীতায় পরিস্থিতি শান্ত করেন এবং লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

মঙ্গলবার নিহতের লাশ জানাযা শেষে গ্রামের কবরস্থানে দাফন করা হয়েছে। মর্মান্তিক এ ঘটনার প্রতিবাদে এলাকাবাসী ওই সড়কে সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচি পালন করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: