সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গাড়িবহরে হামলা; শতাধিক ব্যক্তিকে আসামি করে বিএনপির মামলা

pc-1_132464নিউজ ডেস্ক :: গতকাল সোমবার নির্বাচনী প্রচারণা চালানোর সময় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনায় মামলা করেছে বিএনপি।
আজ মঙ্গলবার দুপুরে তেজগাঁও থানায় অজ্ঞাতনামা শতাধিক ব্যক্তিকে আসামি করে মামলাটি দায়ের করা হয়।
মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) এ বি এম মশিউর রহমানতিনি জানান মামলা নং ৪০।
এর আগে বেলা পৌনে বারোটার দিকে এ হামলার ঘটনায় শাসকদলীয় ক্যাডারদের দায়ী করে বিএনপির তরফে লিখিত অভিযোগ করা হয় তেজগাঁও থানায়। তবে তাৎক্ষণিকভাবে তা নথিভুক্ত করেনি পুলিশ।
বিএনপি চেয়ারপার্সনের নিরাপত্তা বিষয়ক প্রধান সমন্বয়কারী মেজর জেনারেল (অব.) ফজলে এলাহী আকবর স্বাক্ষরিত ওই অভিযোগপত্র তেজগাঁও থানায় জমা দেন বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন ও খালেদা জিয়ার আইনজীবী অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া এবং তাহেরুল ইসলাম তৌহিদ।
ওই অভিযোগে বলা হয়-‘ওত পেতে থাকা শাসক দল সমর্থিত সন্ত্রাসীরা পূর্বপরিকল্পিতভাবে হত্যার উদ্দেশে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার গাড়িবহরে এবং তার সঙ্গে থাকা নেতাকর্মীদের উপর হামলা চালায়।’
উল্লেখ্য, সোমবার ( ২০ এপ্রিল) বিকেলে সিটি নির্বাচন বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে প্রচারণা চালানোর সময় কারওয়ানবাজারে হামলার শিকার হয় খালেদার জিয়ার গাড়িবহর। আওয়ামী লীগ কর্মীরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করে বিএনপি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: