সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১৯ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যুক্তরাষ্ট্রে ‘ছুঁয়ে দিলে মন’

unnamed (1)বিনোদন ডেস্ক :: দেশীয় চলচ্চিত্রের মন্দার বাজারে কিছুটা হলেও আশার আলো দেখিয়েছে শিহাব শাহীন পরিচালিত চলচ্চিত্র ‘ছুঁয়ে দিলে মন’ ছবিটি। এবার দেশের গন্ডি পেরিয়ে যুক্তরাষ্ট্রে প্রদর্শিত হবে আরেফিন শুভ- মম অভিনীত চলচ্চিত্র ‘ছুঁয়ে দিলে মন’।
আগামী ৯ ও ১০ মে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরের বোম্বে থিয়েটার হলে বিকেল সাড়ে ৩টায় প্রদর্শিত হবে সিনেমাটি। পরবর্তীতে অন্যান্য দেশেও সিনেমাটি প্রদর্শন করা হবে।

নির্মাতা শিহাব শাহীন জানান, ‘আমরা পরীক্ষামূলকভাবে যুক্তরাষ্ট্রে সিনেমাটির দুটি প্রদর্শনী করছি। যদি ইতিবাচক সাড়া পাই তবে আরও প্রদর্শনীর আয়োজন করা হবে। আমরা চাই বাংলাদেশের সিনেমা সারাবিশ্বে ছড়িয়ে পড়ুক।’

আরিফিন শুভ ও জাকিয়া বারী মম অভিনীত এ সিনেমাটি বাংলাদেশের ৫৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ১০ এপ্রিল। গত ১৭ এপ্রিল ঢাকার সিনেমাপাড়ায় কোনো নতুন চলচ্চিত্র মুক্তি না পাওয়ায় এ সপ্তাহেও ভাল ব্যবসা করছে ‘ছুঁয়ে দিলে মন’।
রোমান্টিক এ চলচ্চিত্রে মমর চরিত্রের নাম নীলা আর শুভর চরিত্রের নাম আবীর। চলচ্চিত্রটিতে আরও অভিনয় করেছেন- মিশা সওদাগর, আলীরাজ, ইরেশ যাকের, তুষার খান, মাহমুদ সাজ্জাদ প্রমুখ।

সিনেমাটিতে আছে ৬টি গান। সঙ্গীত আয়োজন করেছেন হাবিব ওয়াহিদ, সাজিদ সরকার ও কৃষ্ণকলি ইসলাম। শিহাব শাহীনের নিজের প্রতিষ্ঠান ‘মনফড়িং’-এর সঙ্গে চলচ্চিত্রটি যৌথভাবে প্রযোজনা করেছে ‘ধ্বনিচিত্র’।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: