সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১৮ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে মহিলাকে বিদেশ পাঠানোর নামে টাকা আত্মসাতের অভিযোগ

20.-chhatakডেস্ক নিউজ: ছাতকে এক গরীব মহিলাকে ওমান পাঠানোর নামে তার সঞ্চিত ১লক্ষ ২০হাজার টাকা নিয়ে আত্মসাত করেছে দালাল রসিক আলী। সে উপজেলার দক্ষিন খুরমা ইউনিয়নের মায়েরকোল গ্রামের ইদ্রিছ আলীর পুত্র। একই গ্রামের দুঃস’ মহিলা সুফিয়া বেগম(৩৮)কে ওমান পাঠিয়ে দেয়ার নামে তার কাছ থেকে ১লক্ষ ২০হাজার টাকা নিয়ে সে আত্মসাত করেছে। এ বিষয়টি স’ানীয়ভাবে নিষ্পত্তির চেষ্ঠা করা হলে টাকা ফেরত না দেয়ায় বিষয়টি নিষ্পত্তি হয়নি।

এ ব্যাপারে গত ৯ এপ্রিল সুনামগঞ্জের আমল গ্রহনকারী জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেছেন সুফিয়া বেগম। এ মামলাটি ছাতক থানায় বর্তমানে তদনতাধিন রয়েছে। মামলার বিবরণ থেকে জানা যায়, সুফিয়া বেগমের স্বামী সমুজ আলী দীর্ঘদিন থেকে নিখোঁজ রয়েছেন। অসহায় সুফিয়া বেগম সনতানাদি নিয়ে বাঁচার তাগিদে ইউনিয়ন পরিষদের আওতায় এলজিইডির সড়কে মাটি কাটার কাজ করে জীবিকা নির্বাহ করছেন। এ পরিবারের অসহায়ত্বের সুবাদে দালাল রসিক আলী তাকে বিদেশ যাওয়ার পরামর্শ দিয়ে এবং সে তাকে বিদেশ পাঠিয়ে দেয়ার নাম করে তার কাজের সঞ্চিত টাকা, দোকান ভাড়া ও জমি বিক্রির ১লক্ষ ২০হাজার টাকা নিয়ে আত্মসাত করেছে। ওমান পাঠিয়ে দিতে ১লক্ষ ৫০হাজার টাকার চুক্তি হয়েছে সুফিয়া বেগমের সাথে দালাল রসিক আলীর।
এর মধ্যে ১লক্ষ ২০হাজার টাকা অগ্রিম নিয়েছে এবং বাকি ৩০হাজার টাকা ওমান যাবার পর দেয়ার কথা ছিল। ৩মাসের মধ্যে ওমান পাঠানোর কথা বলে ২০১৪ সালের ১৬ জুলাই সুফিয়া বেগমের কাছ থেকে ১লক্ষ ২০হাজার টাকা প্রতারনা করে নিয়েছে রসিক আলী। অদ্যাবদি তাকে বিদেশ পাঠিয়ে দেয়নি। সুফিয়া বেগম গত ৮এপ্রিল টাকা ফেরত চাইতে গেলে রসিক আলী তাকে মারপিট করেছে বলেও মামলায় উল্লেখ করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: