সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নারীর বস্ত্রহরণকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে সিলেটে আমজনতার মানববন্ধন

unnamed (7)১৪ এপ্রিল পহেলা বৈশাখ বর্ষবরণ অনুষ্ঠানে ঢাকার টিএসসিতে নারীর বস্ত্রহরণ ও শ্লীলতাহানীর ঘটনায় জড়িত দূষ্কৃতিকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্থির দাবীতে সোমবার দুপুর ১.৩০ ঘটিকায় সিলেট ঐতিহাসিক কোর্ট পয়েন্টে ‘আমজনতা বাংলাদেশ’ এর উদ্দোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

উক্ত কর্মসূচীতে আমজনতা বাংলাদেশ এর সিলেট জেলা আহবায়ক সাজ্জাদুর রহমান সাজু এর সভাপতিত্বে এবং যুগ্ন সদস্য সচীব আক্তার হোসেন সায়মন এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন আমজনতা বাংলাদেশ এর কেন্দ্রিয় সমন্নয়ক কামরুল হাসান জুলহাস।

বক্তব্য রাখেন সাংবাদিক ইউনিয়ন সিলেট এর সভাপতি নজরুল ইসলাম শিপার, সাংগঠনিক সম্পাদক সৈয়দ আকরাম আল সাহান, আওয়ামী ওলামালীগ এর সিলেট জেলা সভাপতি ক্বারী শেখ আল-আমীন সগ্রামী, সাংবাদিক ইউনিয়ন সিলেট এর সহ-সভাপতি শাহন আহমদ চৌধুরী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অপু দাস।

সংহতি প্রকাশ করে উপস্থিত ছিলেন চ্যনেল এস এর ক্যামেরাপার্সন আলাউদ্দিন হেলাল, সংবাদকর্মী জামাল আহমদ, আবুল হোসেন, এজাজুর রহমান এজাজ, আদর পথশিশু পূনর্বাসন কেন্দ্র দক্ষিন সুরমা উপজেলা সভাপতি আমিন উদ্দিন, জালালাবাদ মহিলা কল্যান সংস্থার সভানেত্রী সপ্না আক্তার, ব্যাবসায়ী সাব্বির হোসেন, এজাজ আহমদ, দিলোয়ার হোসেন, আমিরুল ইসলাম, মৃনাল কান্তি বৈদ্য, সংবাদকর্মী ইব্রাহিম আহমদ উজ্জল, আব্দুল মুসাব্বির শামিম, আজিজুর রহমান চৌধুরী, মোঃ আমজাদ হোসেন, আল-আমীন স¤্রাট, নাসিম হোসেন, মনির হোসেন আমজাদ ও মানবাদিকার কর্মী কল্লোল পাল সরদার, নিলয়কুমার আচার্য্য প্রমুখ। এছাড়াও রাজনৈতিক ব্যক্তিবর্গ, পেশাজীবি, সুশীল সমাজ, প্রগতিশীল সংগঠন, সাংবাদিক সমাজ, নারী সমাজ, শিক্ষক, ব্যবসায়ী, মানবাধিকার কর্মী, ছাত্র-ছাত্রী, সামাজিক সংগঠন, কৃষক-শ্রমিকসহ সকল শ্রেনীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

বক্তারা ঘটনার ৬দিন অতিবাহিত হলেও কাউকে গ্রেফতার করতে না পারায় প্রশাসনের প্রতি ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে দূষকৃতিকারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান, অন্যথায় সিলেট থেকে বৃহত্তর আন্দেলনের হুশিয়ারী উচ্চারন করেন।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: