সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২৩ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হ্যাপি’র রুবেলকেই ভালোবাসেন পায়েল

500x350_7ac4613a3eb0ee43d10ef3c46204c5d8_Rubel_Payelস্পোর্টস নিউজ :: বাংলাদেশি ক্রিকেটারদের সংবর্ধনা মঞ্চ উপস্থাপনা করেছিলেন সেরা সঞ্চালিকা ইশরাত পায়েল। সেদিন তিনি মঞ্চে আসতেই ‘হ্যাপি হ্যাপি’ আওয়াজে উত্তাল অনুষ্ঠানস্থল। আওয়াজ শুনে একটু চমকেই গিয়েছিলেন বাংলাদেশের অন্যতম সেরা সঞ্চালিকা ইশরাত পায়েল। ব্যাপার কী! বাংলাদেশের স্পিডস্টার রুবেলের সঙ্গে যে হ্যাপির সম্পর্ক ছিল, তিনি সেখানে ছিলেন না।

তাহলে? একটু পরে সঞ্চালিকা বুঝলেন তাঁকেই রুবেলের নতুন হ্যাপি বলে ধরে নিয়েছেন দর্শকরা। অনুষ্ঠানের শেষে রুবেলের সঙ্গে তাঁর এক সেলফি অনলাইনে ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই অনেকে ধরে নেন যে হ্যাপিকে ভুলে পায়েলেই মজেছেন রুবেল।

সে কথা সত্যি? পাকিস্তানের বিরুদ্ধে মাঠে যখন আগুন ঝরাচ্ছেন রুবেল, পায়েলের দাবি, রুবেলের সঙ্গে তাঁর সম্পর্কের কোনও ব্যাপার নেই। দেশের আর পাঁচজন মানুষ ক্রিকেটার হিসেবে রুবেলকে যেমন ভালোবাসেন, তিনিও সেরকমই পছন্দ করেন। এই তো পাকিস্তানের বিরুদ্ধে ওর খেলা দেখতে যাওয়ার খুব ইচ্ছে ছিল তাঁর কিন্তু তিনি যাননি। আর তা নিয়ে বাংলাদেশ জুড়েই শুরু হয়েছে নানা জল্পনা এবং কল্পনা।

যে রুবেলের খেলা দেখতে ভালোবাসেন, তাঁর খেলা দেখতেই মাঠে গেলেন না কেন পায়েল? ক্রিকেট দেখতেই ভালোবাসেন তিনি। তাহলে না যাওয়ার কারণ কি? মনে করা হচ্ছে, এদিন তাঁকে মাঠে দেখা গেলে রুবেল-পায়েল রসায়ন নিয়ে অস্বস্তিতে পড়তে হতে পারে। সাংবাদিকদের নানা প্রশ্নের মুখে তাঁকে পড়তে হতে পারে৷ আবার সেদিনের মতো দর্শকদের চিৎকারে মুখ রাঙিয়ে যেতে পারে৷ তাই প্রশ্নবান এড়াতেই এদিন তিনি স্টেডিয়ামুখি হননি।

খেলা দেখতে না যাওয়ার কারণ জানতে চাওয়া হলে, স্পষ্ট করে তিনি কিছু বলতে চাননি৷ মুচকি হেসে প্রসঙ্গ এড়িয়ে গিয়েছেন। তবে, হাসির মধ্যে একটা দুষ্টমিও পাওয়া গিয়েছে। ইঙ্গিত দিয়েছেন, তাঁর সঙ্গে রুবেলের কোনও একটা রসায়ন কাজ করছে। তা কি সেটা আর খুলে বলতে চাননি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: