সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৩৯ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিএনপি নেতা আলী আহমদের শারীরিক অবস্থার উন্নতি : সিলেট ফিরছেন মঙ্গলবার

unnamed (6)হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন সিলেট জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক সাংগঠনিক সম্পাদক আলী আহমদ এর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

চিকিৎসকগন তাঁকে আশংকামুক্ত বলে জানালেও নিবিড় পর্যবেক্ষনে থাকার পরামর্শ দিয়েছেন। ঢাকায় আলী আহমদ এর সাথে অবস্থানরত দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক শামীম আহমদ এ তথ্য জানিয়েছেন।
তিনি বলেন, আমরা আশা করছি আগামীকাল মঙ্গলকার তাঁকে সিলেটে ফিরব। তবে সিলেটেও তাকে নিবিড় পর্যবেক্ষনে রাখার পরামর্শ দিয়েছেন চিকিৎসকবৃন্দ।

উল্লেখ্য- গত শুক্রবার বেলা আড়াইটার দিকে জেলা বিএনপির জনপ্রিয় নেতা আলী আহমদ হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হন। জরুরী ভিত্তিতে তাকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে তাঁর অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর হার্টে ব্লক ধরা পড়লে ডাক্তাররা তাকে অপারেশনের পর্রামশ দেন তাৎক্ষনিকভাবে তার হার্টে একটি রিং বসানো হয় এবং পরবর্তীতে আরো দুটি রিং বসানোর পরার্মশ দিয়েছেন ডাক্তার।

এদিকে আলী আহমদের অসুস্থতার খবর ছড়িয়ে পড়লে শুক্রবার বিকেল থেকেই তাঁর নিজ উপজেলা দক্ষিণ সুরমায় মসজিদে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শনিবার বাদ আসর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার প্রাঙ্গনে তাঁর সুস্থতা কামনায় সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: