সর্বশেষ আপডেট : ১২ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিছনাকান্দির সৌন্দর্য ও পরিবেশের ভারসাম্য রক্ষার দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি

unnamed (2)বাংলাদেশ পলিটিক্যাল ফেলো এলামনাই এসোসিয়েশন সিলেট এর উদ্যোগে গোয়াইনঘাট উপজেলাধীন বিছনাকান্দি’র সৌন্দর্য্য রক্ষা ও পরিবেশের ভারসাম্য রক্ষার দাবিতে সোমবার সিলেট নগরীর কোর্ট পয়েন্টে মানববন্ধন কর্মসূচী পালন করে এবং সিলেটের জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করে।

মানববন্ধনে উপস্থিত নেতৃবৃন্দ বলেন, সিলেটের প্রাকৃতিক সৌন্দর্য্যরে অন্যতম একটি পর্যটন এলাকা বিছনাকান্দি। প্রকৃতিপ্রেমী পর্যটকদের কাছে বিছনাকান্দি অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং দর্শনীয় এলাকা।

অপরিকল্পিতভাবে পাথর উত্তোলন, পাথর উত্তোলনে বোমা মেশিন ব্যবহার সহ নানাবিধ কারণে সৌন্দর্য্যমন্ডিত বিছনাকান্দির সৌন্দর্য্যময় রং রূপ এবং পরিবেশের ভারসাম্য হারিয়ে যাচ্ছে। বিছনাকান্দিকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে এখনই কার্যকর ব্যবস্থা গ্রহণ সময়ের দাবি।

এডভোকেট মো: খালেদ জুবায়ের এর সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন পরিবেশ আন্দোলন বাংলাদেশ-এর সহ-সভাপতি এডভোকেট এমাদ উল্লাহ শহিদুল ইসলাম শাহিন, ইডেন গার্ডেন এর ডাইরেক্টর অধ্যাপিকা সামিয়া চৌধুরী, পরিবেশ আন্দোলন বাংলাদেশ এর সাধারণ সম্পাদক আব্দুল করিম কিম, প্রবাসী কমিউনিটি নেতা শাহ মো: রফিক, নাহির চৌধুরী, আব্দুল কাইয়ুম, এডভোকেট শেহজিন ওয়াজিয়া হোসেন, জাহাঙ্গীর আলম, আব্দুল আলিম তোষার, এবাদুর রহমান, এডভোকেট নাসিমা বেগম, রহিমা আক্তার, তানিয়া আক্তার, পলাশী, এডভোকেট কানিজ কুলসুম, নিপী, বাবর আহমদ রনি, ফখরুল ইসলাম রুমেল, মামুন চৌধুরী, অলক শর্ম্মা, আব্দুল্লাহ আল মাসুদ, মো: রনি, আনোয়ার হোসেন, স্বর্ণা, মাধবী, আব্দুল কাদির, আতিকুর রহমান, শামী প্রমুখ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: