সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৪৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্রিটেনে ৪ সন্তানসহ স্বামী-স্ত্রী নিখোঁজ

1429504975প্রবাস ডেস্ক: ব্রিটেন থেকে চার সন্তানসহ স্বামী-স্ত্রী নিখোঁজ এবার ৪ সন্তানসহ নিখোঁজ এক পরিবারের সন্ধানে নেমেছে টেমস ভ্যালি পুলিশ। ইউকের বার্কশায়ারের স্পাউ থেকে আসিফ মালিক এবং সারাহ কিরান, তাদের ৪ সন্তান নিয়ে সিরিয়ার উদ্দেশ্যে ইউকে ত্যাগ করেছেন বলে ধারনা করছে পুলিশ। ৭ এপ্রিল থেকে তারা নিখোঁজ রয়েছেন বলে পরিবারসূত্রে জানা গেছে। ১৬ এপ্রিল তাদের নিখোঁজের ব্যাপারে পুলিশে রিপোর্ট করেন স্বজনরা। ৩১ বছরের আসিফ মালিক ও ২৯ বছরের সারাহ কিরান এবং তাদের ৪ সন্তান, ৭ বছরের মেয়ে জোহা ও ৩ ছেলে যথাক্রমে ৪ বছরের ইশা, ২ বছরের জাকারিয়া এবং ১ বছরের ইয়াহিয়াকে নিয়ে ৭ এপ্রিল থেকে পুরো পরিবার নিখোঁজ রয়েছে।

এ ফোরের কাছে স্লাউয়ের একটি ফ্ল্যাটে আসিফ-সারাহ চার সন্তা নিয়ে বসবাস করতেন। ১৬ এপ্রিল পরিবারের অন্য সদস্যরা তাদের নিখোঁজের খবর পুলিশকে জানান। এরপর তাঁদের খোঁজে তল্লাশি করতে এসে ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে পুলিশ। ঘরের ভেতর তাঁদের না পাওয়া যায়নি।

৪ সন্তান নিয়ে নিখোঁজের ঘটনায় বিধ্বস্ত আসিফের পরিবার। এমনকি প্রতিবেশীদের কাছেও বিষয়টি অবিশ্বাস্য বলে মনে হচ্ছে। পুলিশ বলছে, ৭ এপ্রিল মধ্যরাতে ডোভার থেকে কার্লাইসের উদ্দেশ্যে ফেরিতে চড়েন আসিফ। ট্রেনে করে ১২ এপ্রিলের ভেতরে ৪ সন্তানসহ আসিফ-সারাহ হাঙ্গেরির বুদাপেস্ট হয়ে ইউরোপ পাড়ি দেন বলে ধারণা করছে পুলিশ। আসিফ মালিক, তার পরিরার নিয়ে সিরিয়া গেছেন বলে এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। তবে বিভিন্ন তথ্য বিশ্লেষণের পর এর সম্ভাবনাকে সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছে পুলিশ। ব্রিটেনের বহুল আলোচিত মাওলানা আঞ্জাম চৌধুরী আসিফ মালিককে ব্যক্তিগতভাবে চিনেন বলেও বিবিসিকে নিশ্চিত করেছেন মাওলানা আঞ্জাম চৌধুরী।

যুক্তরাজ্য ত্যাগের সময় ডোভারে ফেরিতে সিসিটিভি থেকে তাদের ছবি তোলা হয়েছে। সন্তানদের নিয়ে ইউকেতে ফিরে আসার জন্য পরিবারের সদস্যরা আসিফ এবং সারার প্রতি আহ্বান জানিয়েছেন। আসিফ মালিক ও তাঁর পরিবারের নিখোঁজের বিষয়টি তুরস্ককেও অবহিত করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: