সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সংসার জীবনে আট বছরে অভি-অ্যাশ!

abhianniversaryবিনোদন ডেস্ক :: আট বছর আগের এরকম এক দিনে সাতপাকে বাধা পড়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া ও অভিষেক বচ্চন। ২০ এপ্রিল তারা উদযাপন করবেন বিবাহ বন্ধনের আট বছর!

সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই ও হিন্দি সিনেমার বিগ বসপুত্র অভিষেক বচ্চন গত আট বছর আগে মোটামুটি চুপেচাপেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কাছের বন্ধু বান্ধব আর পরিবারের মানুষ ছাড়া কাউকে জানানো হয়নি।

তবে তাদেরকে শুভ কামনা জানিয়ে ছিলেন সবাই। বিগত বিবাহ বার্ষিকীগুলোতেও মহা ধুমধামে উদযাপনের খুব একটা লক্ষণ দেখা যায়নি তাদের। তবে আটতম বিবাহ বার্ষিকী উদযাপনে তারা কি ধরণের উদযাপনের প্রস্তুতি নিচ্ছেন বা আজও নিবেন কি না তা জানা যায়নি।

অনেকেই মনে করছেন, ‘জজবা’ নামের একটি ছবির কাজে ঐশ্বরিয়া ব্যস্ত থাকায় হয়তো এবারো ঘরোয়াভাবেই উদযাপিত হবে তাদের আটতম বিবাহ বার্ষিকী!

তবে বিবাহ বার্ষিকী উদযাপন হউক বা না হউক, আট বছরের সংসার জীবনের প্রাপ্ত অভিজ্ঞতায় তৃপ্ত অভিষেক ও ঐশ্বরিয়া। মেয়ে আরাধ্যকে নিয়ে গর্বিতও এই জুটি।

অভি-অ্যাশ জুটি একাধিক ছবিতে অভিনয় করেছেন। এরমধ্যে ধাই অক্ষর প্রেম কে, সরকার রাজ এবং গুরু উল্লেখযোগ্য। তবে ‘ওমরা ও জান’ সিনেমায় অভিনয় করতে গিয়ে পরস্পর প্রেমে মজেছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: