সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিল্পীদের হাতে ধ্বংস ৭ কোটির মাদকদ্রব্য

11070991_865090543556072_7648626544219000067_nবিনোদন ডেস্ক :: র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব) ১১ আয়োজন করেছে মাদকদ্রব্য ধ্বংস কর্মসূচী। ১৯ এপ্রিল আয়োজিত এ কর্মসূচীতে অংশ গ্রহণ করেন র‌্যাব কর্মকর্তা, কর্মচারী, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ আসাদুজ্জামান খাঁন এবং দেশীয় চলচ্চিত্রের বেশ ক’জন তারকা।

র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল জিয়াউল আহসানের নিমন্ত্রনে রক্ষা করেই এই কর্মসূচীতে যোগদান করেন নায়ক জায়েদ খান। তার আমন্ত্রনে কর্মসূচীতে যোগদান করেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসান, চিত্রনায়িকা অঞ্জনা, শাহনূর ও কেয়া।

জায়েদ খান বলেন, ‘শিল্পী সমিতি এবং শিল্পী সমাজ সবসময় ভালো কাজের সঙ্গে আছে। মাদকদ্রব্য ও মাদকাশক্তির ভয়াল থাবা থেকে সমাজকে মুক্ত করতে যেকোন সামাজিক কর্মকান্ডে সচেতন মানুষ হিসেবেই অংশ নেবো আমরা। পুলিশ, র‌্যাব এবং সচেতন নাগরিক সমাজকে ধন্যবাদ- এ ধরনের উদ্যোগ গ্রহণের জন্য।’

তিনি জানান, কর্মসূচীর অংশ হিসেবে ৭ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। র‌্যাব সদস্যদের হাতে ধরা পরা এসব মাদকদ্রব্য আয়োজন করে ধ্বংস করে সমাজকে সচেতন করার চেষ্টা করা হয়েছে বলে মন্তব্য করেন তিনি। আয়োজনের শুরুতেই দুপুরে মাদক বিরোধী বিশেষ সভায় অংশগ্রহণ করেন শিল্পীরা। তারপর শুরু হয় মাদকদ্রব্য ধ্বংস অভিযান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: