সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিউইয়র্কে কুলাউড়া এসোসিয়েশনের মতবিনিময় সভা

daily-sylhet-kulaura-newsহাবিবুর রহমান ফজলু : যুক্তরাজ্যস্থ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন প্রতিষ্ঠাকালীন সম্পাদক ও সাবেক ছাত্রনেতা যুক্তরাজ্য প্রবাসী শরিফুজ্জামান চৌধুরী তপন আমেরিকা আগমন উপলক্ষে কুলাউড়া এসোসিয়েশনের উদ্যোগে মতবিনিময় ও চা চক্রের আয়োজন করা হয়।

শনিবার নিউইয়র্কের এস্টরিয়ায় সুন্দরবন রেস্টুরেন্টে মতবিনিময় ও চা চক্র অনুষ্ঠানে কুলাউড়া এসোসিয়েশনের সভাপতি মোঃ আতিকুল হকের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক কয়ছর রশীদের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন যুক্তরাজ্য প্রবাসী শরিফুজ্জামান চৌধুরী তপন, কুলাউড়া পৌর বালিকা উচ্চ বিদ্যালয়য়ের প্রধান শিক্ষক এনামুল ইসলাম, এসোসিয়েশনের উপদেষ্টা বেদারুল ইসলাম বাবলা, সহ সভাপতি শফী চৌধুরী, সাবেক সভাপতি সাহেদ দেলওয়ার চৌধুরী, সাবেক সাধারণ সম্পদক তানভির শামীম লুভান, বর্তমান সাংগঠনিক সম্পাদক মাসুক আহমেদ সুজন। স্বাগত বক্তব্য দেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাহ মো. আলাউদ্দিন।

বক্তারা সকলেই ছাত্ররাজনীতি থেকে শুরু করে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক কর্মকান্ডে শরিফুজ্জামান চৌধুরী তপনের ভূমিকার কথা উল্লেখ করে তার ভবিষ্যত সাফল্য সমৃদ্ধি কামনা করেন। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রবাসী জামাল উদ্দিন লিটন, আশরাফ আহমেদ ইকবাল, ইমরুল এইচ জেবুল, বেলায়েত হুসেন দুলাল, মিসবাউর রহমান এনাম, আলতাফ হুসেন রুবেল, বদরুল ইসলাম মিটু, তানিম চৌধুরী প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: