সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪৪ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে বাঁধন হিজড়াদের সমস্যা ও জীবন মান বৃদ্ধি নিয়ে গণমাধ্যমকর্মীদের সাথে কর্মশালা অুনষ্ঠিত

unnamed (9)সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জে বাঁধন হিজড়াদের সমস্যা ও জীবন মান বৃদ্ধি নিয়ে এক কর্মশালা সম্পন্ন হয়েছে । রোববার সকাল ১১টায় বাধঁন হিজড়া সংঘ সুনামগঞ্জের উদ্যোগে শহরের ষোলঘরস্থ বাধঁন হিজড়ার কার্যালয়ে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

বাধঁন হিজড়া সাংবাদিক ফোরামের সভাপতি ও আরটিভির স্টাফ রিপোর্টার আবেদ মাহমুদের সভাপতিত্বে ও বাধঁন হিজড়া সংঘের কবীর আহমদের সঞ্চালনায় কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ সরকারী কলেজের প্রভাষক মোহাম্মদ মোস্তাসার বিল্লাহ।

কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মোহনা টেলিভিশন ও দৈনিক সংবাদ প্রতিদিনের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস,বাধঁন হিজড়া সংঘের ম্যানেজার জুলফিকার আলী,দৈনিক সিলেট বাণীর জেলা প্রতিনিধি মাসুক মিয়া, দৈনিক আমাদের সময়ের প্রতিনিধি বিন্দু তালুকদার, মাছরাঙা টেলিভিশনের প্রতিনিধি এমরানুল হক চৌধুরী, চ্যানেল ২৪এর প্রতিনিধি মাইদুল রাসেল, চ্যানেল নাইনের প্রতিনিধি এ আর জুয়েল,দৈনিক সুনামকণ্ঠের স্টাফ রির্পোটার মোঃ ফরিদ মিয়া,ব্যবসায়ী কামরুল ইসলাম,রিপন মিয়া ও সাকির হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, হিজড়া সম্প্রদায় আমাদের সমাজের একটি উল্লেখযোগ্য অংশ। তাদের অবহেলার চোখে না দেখে ,শিক্ষার সচেতনতা মাধ্যমেযোগ্য হিসেবে গড়ে তুলে সরকারী চাকুরী ক্ষেত্রে কিংবা ভোকেশন্যাল ট্রেনিংয়ের মাধ্যমে তাদেরকে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করে কাজে লাগাতে পারলে তারাও সমাজ ও রাষ্ট্রের উন্নয়নে অবদান রাখতে সক্ষম হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: