সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুলিশ অফিসার থেকে অন্তর্বাসের মডেল…

unnamed (6)বিনোদন ডেস্ক :: নিজের স্থুল দেহের জন্য একসময় সকলের হাস্যখোরাকের পাত্রী ছিলেন সোফিয়া অ্যাডামস। শরীরের এমন গঠনের জন্য দীর্ঘদিন ধরে কটাক্ষের মুখোমুখিও হতে হয়েছে তাকে। তবে এবার আর কাউকে সে যুযোগ দিচ্ছেন না সোফিয়া। কারণ, পুলিশের শিক্ষানবীশ অফিসার থেকে একেবারে বিশ্ব পরিচিত মুখ হয়ে গেছেন তিনি। বিশ্বের স্বনামধন্য অন্তর্বাসের প্রতিষ্ঠান ‘কার্ভি কেট লিঙ্গারি’ ব্র্যান্ড তাদের নতুন মুখ হিসেবে যে বেছে নিয়েছেন সোফিয়াকে! সোফিয়াকে আর এখন ধরে কে!

হ্যাঁ। এই যুক্তরাজ্যের লন্ডনে ২১ বছরের শিক্ষানবিশ পুলিশ অফিসার সোফিয়া অ্যাডামসকে এবারের প্লাস-সাইজ মডেলিংয়ের জন্য বেছে নিলো বিশ্বখ্যাত এই প্রতিষ্ঠান। লন্ডনের উত্তর-পশ্চিম এলাকার বাসিন্দা সোফিয়া অনলাইন ভোটের মাধ্যমে ১০০০ প্রতিযোগীকে পিছনে ফেলে লিঙ্গারি সংস্থার প্রতিযোগিতায় বিজয়ীর মুকুট ছিনিয়ে নেন তিনি।
বিজয়ী হওয়ার খবর শুনে ভীষণ উত্তেজিত হয়ে পড়েছিলেন সোফিয়া। যুক্তরাজ্যের শীর্ষস্থানীয় পত্রিকায় দেয়া এক সাক্ষাৎকারে এমনই বলেছেন তিনি। সাক্ষাৎকারে সোফিয়া সরলভাবে স্বীকার করেন যে, মডেলিংয়ে তাঁর কোনও পূর্ব অভিজ্ঞতা নেই, এবং এই সম্পর্কে তিনি ভালো জানেনও না। তবে নতুন সুযোগ পেয়ে দারুন উজ্জীবিত তিনি। পুলিশি ছেড়ে এখন থেকে মডেলিং করার কথাই ভাবছেন সোফিয়া।

ভীষণ লাজুক স্বভাবের মেয়ে হলেও এখন থেকে ফ্যাশন ইন্ডাস্ট্রিতে প্লাস সাইজের বিজ্ঞাপনে মডেলিং করবেন সোফিয়া৷ কেননা, ‘প্লাস সাইজ অন্তর্বাসের মডেলিং করার জন্যই তাকে বেছে নেওয়া হয়েছে৷

উল্লেখ্য, কার্ভি কেট ইনার ওয়্যার বিশ্বের বড় ব্র্যান্ডগুলির মধ্যে একটি যারা সমস্ত মাপের অন্তর্বাস সারা বিশ্বে বিক্রি করে৷ অনলাইন ভোটারদের মাধ্যমেই এই নয়া খেতাব জিতেছেন সোফিয়া৷

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: