সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১২ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখার দাসেরবাজার হাইস্কুল মসজিদের উন্নয়নে অনুদান প্রদান

unnamed (13)বড়লেখা প্রতিনিধি: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দাসেরবাজার উচ্চ বিদ্যালয়ে নির্মাণাধীন মসজিদের উন্নয়ন কাজে বৃহত্তর লঘাটি যুবসংঘের পক্ষ থেকে ১০ বান্ডিল টেউটিন, সিমেন্ট ও ফ্যান ক্রয়ের জন্য ১ লাখ টাকা অনুদানের চেক প্রদান করা হয়েছে। লঘাটি এলাকার বাসিন্দা লন্ডন প্রবাসী, স্থানীয় দানশীল ব্যক্তিবর্গ ও যুবসংঘের সদস্যদের সংগৃহিত অর্থ থেকে এ অনুদান প্রদান করা হয়।

এ উপলক্ষে গত শনিবার অপরাহ্নে বিদ্যালয় মিলনায়তনে শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, যুবসংঘের নেতৃবৃন্দ, গণমাধ্যমকর্মী ও সুশীল সমাজের উপস্থিতিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ডা: স্বপন চক্রবর্তীর সভাপতিত্বে ও সমজিদের ভূমিদাতা মোস্তফা উদ্দিনের উপস্থাপনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বড়লেখা আদালতের সহকারী আইন কর্মকর্তা অ্যাডভোকেট গোপাল চন্দ্র দত্ত।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক যুগান্তরের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি, পরিবেশ ও মানবাধিকার উন্নয়ন সোসাইটির উপ-পরিচালক হাবিব সরোয়ার আজাদ, যুগান্তরের বড়লেখা প্রতিনিধি সাংবাদিক আবদুর রব। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রবীণ শিক্ষক বিধু ভূষণ দাস, প্রধান শিক্ষক দীপক চন্দ্র দাস, যুবসংঘের উপদেষ্টা হাজী আজিজুর রহমান, বৃহত্তরর লঘাটি যুবসংঘের সভাপতি শাহজাহান সিরাজ, কামাল আহমদ, যুবসংঘের সম্পাদক মোস্তফা উদ্দিন প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: